BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রাতঃভ্রমণে বেরিয়ে বাড়ির সামনে খুন বিজেপি নেতা, ফের প্রশ্নের মুখে উত্তরপ্রদেশের আইনশৃঙ্খলা

Published by: Paramita Paul |    Posted: August 11, 2020 1:15 pm|    Updated: August 11, 2020 1:21 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যোগীর রাজ্যে জঙ্গলরাজের অভিযোগ তুলে সরব হয়েছিলেন বিরোধীরা। এবার উত্তরপ্রদেশে (Uttar Pradesh) প্রাতঃভ্রমণে বেরিয়ে খুন হলেন তাঁরই দলের নেতা। তদন্ত করে ২৪ ঘণ্টার মধ্যে রিপোর্ট জমা দিতে নির্দেশ দিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। প্রসঙ্গত, উত্তরপ্রদেশের পশ্চিমাঞ্চলে গত কয়েক মাসে বেশ কয়েকটি খুন হয়েছে। গত মাসে রাষ্ট্রীয় লোক দলের নেতা দেশপাল খোকরকেও গুলি করে মারা হয়।

মঙ্গলবার সকালে উত্তরপ্রদেশের পশ্চিমে বাগপত (baghpat) জেলা থেকে এক বিজেপি (BJP) নেতার গুলিবিদ্ধ দেহ উদ্ধার হয়। নাম সঞ্জয় খোকর। জানা গিয়েছে, তিনি বিজেপির জেলা সভাপতি ছিলেন। প্রাথমিক তদন্তের পর পুলিশের দাবি, বাড়ির কাছে এক মাঠে প্রাতঃভ্রমণ করার সময় তিনি খুন হয়েছেন। সঞ্জয়ের দেহে বেশ কয়েকটি গুলি বিঁধেছে। এর কিছুক্ষণের মধ্যেই তাঁর রক্তাক্ত দেহটি দেখতে পান স্থানীয় বাসিন্দারা। তাঁরাই পুলিশকে খবর দেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া ছবিতে দেখা যায়, বিজেপি নেতার দেহটি আখের ক্ষেতের পাশে পড়ে আছে।

[আরও পড়ুন : স্যুট-বুট আর লুটের সরকার কি গরিবের কষ্ট বুঝবে? বেকারত্ব নিয়ে তোপ রাহুলের]

পুলিশের দাবি, ওই খুনে জড়িত আছে তিনজন। বাগপতের পুলিশ প্রধান অজয় কুমার বলেন, “প্রাথমিক তদন্তে মনে হচ্ছে ব্যক্তিগত শত্রুতা থেকেই এই খুন। আমরা সব দিক খতিয়ে দেখছি। শীঘ্রই দুষ্কৃতীরা ধরা পড়বে। তবে ওই খুনের প্রত্যক্ষদর্শী সম্ভবত কেউ নেই।” তবে এই ঘটনায় ফের একবার উত্তরপ্রদেশের পুলিশ ও প্রশাসন নিয়ে অভিযোগ তুলে দিল।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement