BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বদলা নিতে মাঝরাস্তায় গাড়িতে আগুন ধরিয়ে তিনজনকে খুনের চেষ্টা, ছড়াল তীব্র চাঞ্চল্য

Published by: Sulaya Singha |    Posted: August 18, 2020 12:29 pm|    Updated: August 18, 2020 12:29 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বদলার আগুন কতখানি নৃশংস হতে পারে, সোমবার তার সাক্ষী রইল অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়া (Vijayawada)। শুধুমাত্র প্রতিশোধস্পৃহায় প্রকাশ্য দিবালোকে গাড়িতে আগুন ধরিয়ে দিয়ে তিনজনের প্রাণ নেওয়ার চেষ্টার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। এমন বিস্ফোরক কাণ্ডে ছড়ায় তীব্র চাঞ্চল্য।

ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিনজন। যাঁদের মধ্যে একজন মহিলাও রয়েছেন। তবে একজনের অবস্থা অত্যন্ত সংকটজনক বলে জানিয়েছে পুলিশ। কোন রাগের বশে এমন হিংস্র ঘটনা ঘটাল অভিযুক্ত? পুলিশ সূত্রে খবর, ব্যবসায়িক পার্টনারের সঙ্গে আর্থিক বচসার জেরেই এই ঘটনা ঘটেছে। বিজয়ওয়াড়ার পুলিশের ডেপুটি কমিশনার (DCP) ভি হর্ষবর্ধন রাজু সংবাদ সংস্থা এএনআইকে জানান, গঙ্গাধরের সঙ্গে একসঙ্গে ব্যবসা করতেন ভেনুগোপাল রেড্ডি। সেকেন্ড-হ্যান্ড গাড়ি কেনাবেচার ব্যবসা ছিল তাঁদের। কিন্তু অনেকদিন ধরেই ব্যবসায় মন্দা চলছিল। বিপুল অঙ্কের ক্ষতি হওয়ায় পার্টনারশিপ ভেঙে দেন গঙ্গাধর ও ভেনুগোপাল। সম্প্রতি গঙ্গাধরের সঙ্গে যোগাযোগ করে তাঁর সঙ্গে কথা বলার চেষ্টা করছিল ভেনুগোপাল। কিন্তু গঙ্গাধর তাতে প্রথমে সাড়া দেননি।

[আরও পড়ুন: করোনা জয়ের পরেই ফের অসুস্থ অমিত শাহ, ভরতি হলেন হাসপাতালে]

শেষে গত সোমবার বিকেলে ভেনুগোপালের সঙ্গে দেখা করতে রাজি হন তিনি। সেই মতো গাড়িতে স্ত্রী নাগাভলি এবং এক বন্ধ কৃষ্ণ রেড্ডিকে নিয়ে
ভেনুগোপালের সঙ্গে দেখা করেন। রাস্তার ধারে গাড়ি দাঁড় করিয়ে ভিতরে বসেই কথা হয় তাঁদের। তখনও তার গোপন অভিসন্ধি টের পাননি গঙ্গাধর। পুলিশ জানাচ্ছে, মদের বোতলে পেট্রল ভরে নিয়ে গিয়েছিল ভেনুগোপাল। সুযোগ বুঝে গাড়ি থেকে নেমে সেই পেট্রল গাড়িতে ঢেলে সিগারেট দিয়ে আগুন ধরিয়ে দেয়। গাড়ি দাউদাউ করে জ্বলতে শুরু করলে সেখান থেকে চম্পট দেয় ভেনুগোপাল।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়। ভেনুগোপালের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তার খোঁজ চালাচ্ছে পুলিশ। তবে দিনের আলোয় রাস্তার মাঝে হত্যার চেষ্টা গাড়িতে আগুন লাগানোর ঘটনায় এলাকায় তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়ে।

[আরও পড়ুন: ১৮ আগস্ট নেতাজির ‘মৃত্যুদিন’, একযোগে টুইট কংগ্রেস ও বিজেপি নেতাদের, শুরু বিতর্ক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement