৪ কার্তিক  ১৪২৬  মঙ্গলবার ২২ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম অপারেটর ভোডাফোন নিয়ে এল অবিশ্বাস্য অফার। এবার জিও-কে টক্কর দিতে তারাও প্রতিদিন এক জিবি করে ডেটা দেবে। সেই সঙ্গে করা যাবে আনলিমিটেড ভয়েস কলও। আর সবচেয়ে বড় খবর হল এটাই যে, এই অফার পেতে পারেন ভোডাফোনের সমস্ত পুরনো গ্রাহকরাও।

[WhatsApp-এর আপত্তিজনক ফটো বা ভিডিও কীভাবে লুকিয়ে রাখবেন?]

২৮ দিনের ভ্যালিডিটি-সহ এই প্যাকে প্রতিদিন ১ জিবি ডেটা ছাড়াও করতে পারবেন আনলিমিটেড লোকাল ও এসটিডি ভয়েস কল। সেই সঙ্গে পাওয়া যাবে প্রতিদিন ১০০টি করে এসএমএস। দেশের সবক’টি ভোডাফোন ফোর-জি সার্কেলেই এই অফার মিলবে। ভোডাফোন ইন্ডিয়ার অ্যাসোসিয়েট ডিরেকটর অফ কনজিউমার বিজনেস অবনীশ খোসলা জানাচ্ছেন, গ্রাহকদের সবরকম দরকারের কথা মাথায় রেখেই এই অফার বাজারে আনা হল।

উৎসবের মরশুমে ভোডাফোনের এই অফার যে গ্রাহকদের মুখে হাসি ফোটাবে, সে কথা আর বলার অপেক্ষা রাখে না। কিন্তু এবার সবচেয়ে বড় প্রশ্ন হল, এরকম দুর্দান্ত অফার মিলবে কত টাকার বিনিময়ে? তাহলে এবার খোলসা করে বলেই দিই। প্রতিদিন এক জিবি করে ডেটা ও আনলিমিটেড ভয়েস কলের জন্য আপনাকে খরচ করতে হবে মাত্র ১৯৮ টাকা।

[ফিরছে ‘হ্যাপি নিউ ইয়ার’ অফার, নয়া প্ল্যান ঘোষণা Jio-র]

তাহলে আর দেরি না করে এখনই রিচার্জ করে ফেলুন।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং