১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

স্বচ্ছতার নামে ঝাড়ু হাতে এ কী করলেন হেমা! নেটদুনিয়ায় হাসির রোল

Published by: Soumya Mukherjee |    Posted: July 13, 2019 4:31 pm|    Updated: July 13, 2019 4:33 pm

Watch: Broom In Hand, Hema Malini Joins Cleanliness Drive At Parliament

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের প্রচারে নিজের লোকসভা কেন্দ্রে গিয়ে জমি থেকে গম কেটেছিলেন। তারপর গম কাটা ও তা মাথায় নিয়ে যাওয়ার ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। কয়েকদিন পরেই ফের ট্রাক্টরের দু’পাশে দুটি ফ্যান লাগিয়ে নেমে পড়েছিলেন জমি চষতে। এরপর কেটে গিয়েছে দুটি মাস। জনতা জনার্দনের আর্শীবাদে পুনরায় জয়ী হয়েছেন উত্তরপ্রদেশের মথুরার বিজেপি সাংসদ হেমা মালিনী। তারপর সংসদে এসে শপথ নেওয়ার পরে নিয়ম ভেঙে ‘রাধে রাধে’ ও বলেছেন। এবার তিনি যোগ দিলেন স্বচ্ছ ভারত অভিযানে। লোকসভার স্পিকার ওম বিড়লার আহ্বানে সাড়া দিয়ে হাতে তুলে নিলেন ঝাড়ু। চোখে কালো চশমা, ধূসর রঙের কুর্তা ও কালো ট্রাউজার পরে নেমে পড়লেন সংসদ ভবনের বাইরের রাস্তা পরিষ্কার করতে। কিন্তু, যে ভঙ্গিমায় তিনি সংসদের সামনের রাস্তা পরিষ্কার করছিলেন তা বেশ হাস্যকর। নেটিজেনরাও বেশ কটাক্ষই করছেন বিজেপি সাংসদকে।

[আরও পড়ুন- দিল্লিতে রাবার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড, মৃত অন্তত ৩]

পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে হেমা মালিনী বলেন, “মহাত্মা গান্ধীর ১৫০তম জন্মবার্ষিকী উপলক্ষে সংসদ ভবনে স্বচ্ছ ভারত অভিযান চালানোর উদ্যোগ নিয়েছেন মাননীয় স্পিকার। এটা সত্যিই খুব প্রশংসনীয় একটা কাজ। আগামী সপ্তাহে আমি মথুরা ফিরে যাব। তারপর ওখানেও এই অভিযান শুরু করব।”

শনিবার সকালে তাঁর সঙ্গে ঝাড়ু হাতে রাস্তা পরিষ্কার করতে গেল অর্থমন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী অনুরাগ ঠাকুরকেও। পরে এপ্রসঙ্গে অনুরাগ টুইট করেন, “আমাদের প্রজন্ম ও ভবিষ্যতের কথা মাথা রেখে ভারতকে পরিষ্কার, সুন্দর ও মজবুত রাখা উচিত। প্রতিদিন প্রতিটি জায়গা স্বচ্ছতা অভিযান করা হোক। কারণ, এটা আমাদের বাড়ি।”

[আরও পড়ুন-মুণ্ডচ্ছেদের পর বালি খুঁড়ে চাপা, লাতেহারে ধৃত নাবালক-নাবালিকাকে খুনে অভিযুক্ত]

হেমা মালিনী ও অনুরাগ ঠাকুরের ঝাঁট দেওয়ার ভিডিওটি প্রকাশ্যে আসতেই অবশ্য মুচকি হাসছে বিরোধীরা। ওই ভিডিওটিতে হেমা মালিনীকে যেভাবে ঝাড়ু হাতে রাস্তা পরিষ্কার করতে দেখা গিয়েছে, তা নিয়েও কটাক্ষ করছে। তাদের কথায়, অনুরাগ ঠাকুরকে দেখে তিনি রাস্তা ঝাঁট দিচ্ছেন বলে মনে হচ্ছে। কিন্তু, হেমা মালিনীকে দেখে মনে হচ্ছে তিনি যেন রাস্তার উপরে আস্তে করে ঝাড়ু বুলিয়ে দিচ্ছেন। আর ক্যামেরা সামনে দাঁড়িয়ে পোজ দিচ্ছেন!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে