BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  মঙ্গলবার ১১ আগস্ট ২০২০ 

Advertisement

‘আমাদের মানুষের সেবা করা উচিত’, প্লাজমা দিয়ে বললেন বিজেপি নেতা সম্বিত পাত্র

Published by: Soumya Mukherjee |    Posted: July 6, 2020 6:47 pm|    Updated: July 6, 2020 6:47 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগেই করোনা যুদ্ধে জয়ী হবে বাড়ি ফিরেছিলেন। এবার করোনা আক্রান্তদের পাশে দাঁড়ানোর জন্য নিজের রক্তের প্লাজমা দান করলেন বিজেপির সর্বভারতীয় মুখপাত্র সম্বিত পাত্র (Sambit Patra)। সোমবার বিজেপির প্রাণপুরুষ শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের ১১৯তম জন্মদিনে গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে রক্তের প্লাজমা (blood plasma) দেন তিনি।

পরে এপ্রসঙ্গে টুইট করেন, ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও বিজেপি দলীয় কর্মীদের মানুষের সেবা করার মন্ত্র দিয়েছেন। এই মন্ত্র থেকে অনুপ্রাণিত হয়ে আমাদের সভাপতি জেপি নাড্ডার কাছে থেকে আর্শীবাদ নিয়ে আমি আজ প্লাজমা দান করলাম। যাঁরা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন ও পরে সুস্থ হয়েছেন. তাঁদের প্লাজমা দান করার অনুরোধ করব।’ নিজের এই টুইটের সঙ্গে প্লাজমা দেওয়ার আগে জেপি নাড্ডার সঙ্গে তাঁর বৈঠকের একটি ছবিও পোস্ট করেছেন সম্বিত পাত্র। আরও জানান, তিনি সদ্য এই ভয়াবহ ভাইরাসের হাত থেকে রক্ষা পেয়েছেন বলেই আরও বেশি করে করোনার বিরুদ্ধে যুদ্ধরত মানুষদের সাহায্য করতে চেয়েছেন।

[আরও পড়ুন: ‘ডন’ বিকাশকে ধরতে মরিয়া পুলিশ, আড়াই লাখ টাকা মাথার দাম ধার্য করল যোগী প্রশাসন]

প্রসঙ্গত উল্লেখ্য, মে মাসের শেষ সপ্তাহে করোনায় আক্রান্ত হয়ে গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভরতি হয়েছিলেন বিজেপির জাতীয় মুখপাত্র সম্বিত পাত্র। চিকিৎসার পর সুস্থ হয়ে জুনের মাঝামাঝি বাড়ি ফেরেন। সবাইকে ধন্যবাদ জানিয়ে টুইট করেন, ‘আপনাদের আর্শীবাদে আর প্রার্থনার জন্য আমি সুস্থ বাড়ি ফিরেছি।’ সোমবার করোনা আক্রান্ত হয়ে যেখানে ভরতি হয়েছিলেন গুরুগ্রামের সেই মেদান্ত হাসপাতালেই প্লাজমা দান করলেন এই বিজেপি নেতা।

[আরও পড়ুন: সীমান্ত সংলগ্ন এলাকায় অবৈধভাবে রাস্তা তৈরির চেষ্টা নেপালের, আটকে দিল ভারত]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement