১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

অন্য পুরুষের সঙ্গে সম্পর্কের অভিযোগ, ঝাড়খণ্ডে বিধবা মহিলাকে নগ্ন করে মারধর গ্রামবাসীদের

Published by: Abhisek Rakshit |    Posted: December 10, 2020 8:58 pm|    Updated: December 10, 2020 8:58 pm

Widow brutally thrashed, stripped in Jharkhand for having 'loose character' | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ অন্য পুরুষের সঙ্গে সম্পর্ক রয়েছে, শুধু ‌ এই অভিযোগে দিনেদুপুরে এক বিধবা মহিলাকে রাস্তার মধ্যে নগ্ন করে মারধর করা হল। শুধু তাই নয়, গ্রাম ছেড়ে চলে যেতেও বলা হয় তাঁকে। ঝাড়খণ্ডের এই ঘটনায় শেষপর্যন্ত মহিলা নিরাপত্তাহীনতার আশঙ্কায় পুলিশে অভিযোগ জানানোর পরই তা প্রকাশ্যে আসে।

জানা গিয়েছে, বিধবা ওই মহিলার স্বামী অনেকদিন আগে মারা গিয়েছেন। একমাত্র সন্তানকে নিয়ে তিনি সরাইকেলা–খরসোঁওয়া (Seraikela-Kharsawan) জেলার ঘেরাবেরা গ্রামে থাকেন। কাজ করেন অঙ্গনওয়ারিতে। ঘটনার দিন আচমকাই তিনজন মহিলা তাঁর বাড়ি যায়। আক্রান্ত মহিলা কিছু বুঝে ওঠার আগেই ওলিবা কুসুম তোপনো, সিসিলা পূর্তি এবং অ্যাঞ্জেলা তোপনো নামে অভিযুক্ত তিনজনে ওই মহিলাকে টেনে–হিঁচড়ে বাড়ির বাইরে নিয়ে আসে। এরপর প্রায় ৫০ মিটার হেঁচড়ে নিয়ে যাওয়া হয়। সেখানে অনেকে মিলে ওই মহিলাকে মারধর করে। সেই দলে বেশ কয়েকজন পুরুষও ছিল। একাধিক পুরুষের সঙ্গে সম্পর্ক আছে ওই মহিলার, এই অভিযোগে প্রায় দশজনে মিলে তাঁকে নগ্ন করে মারধর করে। এমনকী গ্রাম ছেড়ে চলে যেতেও বলা হয় আক্রান্ত মহিলাকে।

[আরও পড়ুন: অবসর নিচ্ছেন সোনিয়া! ইউপিএ’র পরবর্তী চেয়ারম্যান হতে পারেন শরদ পওয়ার]

নিরাপত্তাহীনতায় ভুগে ঘটনার পরদিন সাহস করে পরিবারের সহায়তায় থানায় যান তিনি। সেখানে দশজনের বিরুদ্ধে অভিযোগ জানান। আটজনের নামও বলে দেন। এরপরই একাধিক ধারায় মামলা রুজু করে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। এরপরই ওই মহিলাকে হাসপাতালে ভরতি করা হয়। প্রথমে এমজিএম এবং পরে রাঁচির সানতেভিটা হাসপাতালে তাঁকে শুশ্রুষার জন্য নিয়ে যাওয়া হয়। আপাতত সেখানেই ভরতি ওই মহিলা। এদিকে, তদন্তে নেমে পুলিশ জানতে পারে, এক ব্যক্তির সঙ্গে নাকি অবৈধ সম্পর্ক রয়েছে ওই মহিলার। ওই ব্যক্তির স্ত্রী দু’‌বার আত্মহত্যার চেষ্টার পরই গ্রামবাসীরা চড়াও হয় ওই অঙ্গনওয়াড়ি কর্মীর বিরুদ্ধে। তবে কেউ এখনও গ্রেপ্তার হয়নি বলে খবর।

[আরও পড়ুন: সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতির মায়ের সঙ্গে প্রতারণা, খোয়া গেল আড়াই কোটি টাকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে