BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

রাজকীয় ডেরায় তাজমহল, আইফেল টাওয়ারও বানিয়েছিল রাম রহিম

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 6, 2017 11:38 am|    Updated: September 6, 2017 11:38 am

With Eiffel Tower, Taj Mahal, Disneyland adorning Dera, Ram Rahim lived like a Moghu

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জীবন যেন হয় ‘কিং সাইজ’। এমনটাই অন্তত ইচ্ছে ছিল ধর্ষক ‘বাবা’ রাম রহিমের। তার ডেরায় চোখ রেখে চমকে যেতে হয়। কী নেই সেখানে! রাজকীয় প্রাসাদ তো সামান্য ব্যাপার! ডেরায় একেবারে তাজমহল, আইফেল টাওয়ার, ডিজনি ওয়ার্ল্ডও বানিয়ে ফেলেছিলেন ধর্ষক বাবা।

বিজ্ঞাপনে মা দুর্গার ছবি, ক্ষমা চাইলেন হেয়ার স্টাইলিস্ট জাভেদ হাবিব  ]

হরিয়ানার সিরসায় প্রায় ৭০০ একর জায়গা জুড়ে বাবার সাম্রাজ্য। তার ভিতর কী ছিল আর কী ছিল না, তা নিয়ে সাধারণ মানুষের তুমুল কৌতূহল। তার বশেই ডেরায় প্রবেশ করেছিলেন এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিনিধিরা। আর তাতেই শুরু অবাক হওয়ার পালা। এদিক ওদিক তাকালে যেন মনে হয় রাজদরবার। সেখানেই অতিথি অভ্যাগতদের বসার জায়গা। তা দেখে মুঘল আমলের কথা মনে পড়ে। একেবারে নবাবদের মতোই বিলাসের বন্দোবস্ত। ডেরার ভিতরেই পৃথিবীর সাতটি আশ্চর্য তৈরি করার পরিকল্পনা ছিল রাম রহিমের। তাই ডেরায় তৈরি করে ফেলেছিল তাজমহল, আইফেল টাওয়ার, এমনকী ডিজনি ল্যান্ডও। ডেরা চত্বরে আস্ত একটি জাহাজও তৈরি করে ফেলেছিল ‘বাবা’। একটি ফিল্ম সিটি বানানোরও পরিকল্পনা ছিল। যদিও সে কাজ শেষ হয়নি। এখানেই নিজের ছবির শুটিং করত গুরমিত। যদিও এখন রাজপাট সবই গিয়েছে। তবে অনুসন্ধানে যে আরও বিস্ফোরক জিনিস উঠে আসবে, এমনটাই মনে করা হচ্ছে।

এ কোন সমাজ গড়ে তুলছি? গৌরী খুনে নেটদুনিয়ায় প্রশ্ন বিশিষ্টদের ]

কী করে বাবার এত প্রতিপত্তি? পাঞ্জাব-হরিয়ানার বিস্তীর্ণ এলাকা জুড়ে জাতপাতের সমস্যা মারাত্মক। উচ্চবর্ণের হাতে নিম্নবর্ণের মানুষের নিগ্রহ রোজকার ঘটনা ছিল। তাই-ই অবসানের ডাক দেয় বাবা রাম রহিম। জাতপাত নয়, ‘ইনসান’ হিসেবে মানুষকে দেখার কথা বলে। তাতেই বিপুল জনপ্রিয়তা। দলে দলে মানুষ বাবার শিষ্যত্ব নেন। তাঁদের কল্যাণেই বাবার সম্পত্তিও ফুলেফেঁপে ওঠে। এর সঙ্গে যোগ দেয় রাজনীতি। ভোটব্যাঙ্ক নিশ্চিত করতে রাজনৈতিক নেতারা তোল্লাই দিয়েছে বাবার কর্মকাণ্ডে। দুইয়ে মিলে অবাধ প্রশ্রয়ে ডেরা সাজিয়েছিল রাম রহিম। সেই সঙ্গে চলেছে অবাধ যৌনাচার। রাশি রাশি কন্ডোম আর গর্ভনিরোধক মিলেছিল বাবার গুহায়। আপাতত দুটি ধর্ষণ মামলায় অভিযুক্ত হয়ে কুড়ি বছর গারদের ওপারে বাবা। কে তার সম্পত্তির মালিক হবে, তা নিয়ে জল্পনা চলছিল। কখনও উঠে আসছিল তার পালিত কন্যা হানিপ্রীতের নাম। কখনও উঠে এসেছে রাম রহিমের ছেলের নাম। তবে শোনা যাচ্ছে, জেলে বসে নিজেই নাকি ডেরার কর্মকাণ্ড নিয়ন্ত্রণ করবে বাবা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে