১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘আদিত্যনাথের জন্যই এখনও পাকিস্তান হয়ে যায়নি উত্তরপ্রদেশ’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 3, 2017 1:15 pm|    Updated: December 20, 2019 4:33 pm

Withouit Adityanath UP would have become Pakistan, says Sadhvi Prachi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের একবার উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সমর্থনে মুখ খুললেন বিতর্কিত বিজেপি সাংসদ এবং নেত্রী সাধ্বী প্রাচী। আদিত্যনাথের জন্যই উত্তরপ্রদেশ রক্ষা পেয়েছে। না হলে এতদিনে রাজ্যটি আর একটি পাকিস্তানে পরিণত হত। এমনটাই মত প্রাচীর।

[বিয়ের কার্ডেও স্বচ্ছ ভারতের লোগো, যুবককে চমকপ্রদ উপহার মোদির]

উত্তরপ্রদেশের সম্ভলে সাংবাদিকদের তিনি বলেন, ‘উত্তরপ্রদেশে মুখ্যমন্ত্রী হয়ে আসার পর যোগী আদিত্যনাথ এখানকার মানুষদের জন্য শুধু যে খুশি এনেছেন তা নয়, তিনি এই রাজ্যকে আর একটি পাকিস্তান হওয়া থেকেও বাঁচিয়েছেন।’ পাশাপাশি প্রাচীর মতে, যেভাবে যোগী আদিত্যনাথের সরকার কাজ করে চলেছে তাতে আগের সরকারের কুকীর্তি ফাঁস হবে। এছাড়া অখিলেশ যাদবের সরকার যে সমস্ত দুর্নীতিমূলক কাজ করেছে সেগুলি খুব শিগগিরি সামনে আসবে। এর পাশাপাশি প্রাচীর আর্জি বিহারের মতো উত্তরপ্রদেশেও যেন মদ নিষিদ্ধ করে দেওয়া হয়।

[বিশ্বের সুন্দরীদের তালিকায় ২ নম্বরে প্রিয়াঙ্কা]

এদিকে, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী হওয়ার পর প্রথম সাক্ষাৎকারে রাম মন্দির বিতর্ক নিয়ে মুখ খুললেন আদিত্যনাথ। তাঁর মতে, আলোচনার মাধ্যমে রাম মন্দির বিতর্ক মেটানো সম্ভব। বলেন, ‘আমি সুপ্রিম কোর্টের পর্যবেক্ষণকে স্বাগত জানাই। আলোচনার জন্য দু’পক্ষকেই উত্তরপ্রদেশ সরকার সাহায্য করার জন্য প্রস্তুত। ২০১০ সালের সেপ্টেম্বর মাসে এলাহাবাদ হাই কোর্টের রায়ে অনেক সমস্যাই মিটে গিয়েছে। এখন আলোচনার মাধ্যমে এই বিতর্কটিও মেটাতে হবে।’

[রাশিয়ায় মেট্রো স্টেশনে জোড়া বিস্ফোরণ, মৃত অন্তত ১০]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে