BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পরকীয়ার ‘শাস্তি’, গৃহবধূ ও প্রেমিককে নগ্ন করে ঘোরানো হল সারা গ্রাম

Published by: Biswadip Dey |    Posted: September 29, 2021 1:07 pm|    Updated: September 29, 2021 1:34 pm

Woman and paramour paraded naked by villagers in Jharkhand। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ানোর সাজা! এক গৃহবধূ ও তাঁর ‘প্রেমিক’কে নগ্ন করে ঘোরানো হল সারা গ্রাম। এমনই ঘটনার সাক্ষী হল ঝাড়খণ্ডের (Jharkhand) এক গ্রাম। অভিযোগ সামনে আসার পরেই পদক্ষেপ করেছে পুলিশ। ইতিমধ্যেই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে অন্তত ৫০-৬০ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে। 

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, ওই দু’জন দুমকা জেলার বড়তলি পঞ্চায়েতের এক গ্রামে দৈনিক শ্রমিকের কাজ করতেন। সেখানেই আলাপ এবং ক্রমে প্রেমের সূচনা। মঙ্গলবার দু’জনে দেখা করেছিলেন। এরপরই গ্রামের লোক তাঁদের ঘিরে ধরেন এবং বন্দি করে রাখেন। পরে ওই দু’জনকে সম্পূর্ণ নগ্ন করে ঘোরানো হয় গ্রামের পথে। অন্তত এক কিলোমিটার রাস্তা হাঁটতে বাধ্য করা হয় তাঁদের। 

[আরও পড়ুন: ফের পুরনো হারে ভরতুকি মিলবে রান্নার গ্যাসে? আলোচনা শুরু কেন্দ্রের]

আক্রান্ত গৃহবধূর স্বামী প্রায় এক বছর ধরে জেলে বন্দি। রোজগারের জন্য তিনি দৈনিক শ্রমিক হিসেবে কাজ শুরু করেন। এই সময়ই তাঁর সঙ্গে এক ব্যক্তির আলাপ ও সেখান থেকে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মঙ্গলবার কাজ থেকে বাড়ি ফিরে ওই ব্যক্তিকে দেখা করার জন্য ডেকে পাঠান ওই গৃহবধূ। কিন্তু ওই ব্যক্তি তাঁর সঙ্গে দেখা করতে এলে তাঁদের ঘিরে ধরে গ্রামবাসী। এরপরই শুরু হয় অত্যাচার। প্রথমে তাঁদের ধরে বেঁধে নিয়ে যাওয়া হয়। তারপরই পরকীয়ার ‘শাস্তি’ হিসেবে নগ্ন করে ঘোরানো হয় গ্রামে। এরপরই খবর যায় পুলিশের কাছে। প্রায় ৫০-৬০ জনকে এখনও পর্যন্ত আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করে পুরো ঘটনা খতিয়ে জানার চেষ্টা করা হচ্ছে।

উল্লেখ্য, ক’দিন আগেই পরকীয়ার ‘শাস্তি’ হিসেবে স্রেফ সন্দেহের বশে মধ্যপ্রদেশের এক প্রৌঢ়ের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল স্ত্রীর যৌনাঙ্গ সেলাই করার। এবার ঝাড়খণ্ডে আরেক ঘৃণ্য আচরণের অভিযোগ সামনে এল পরকীয়াকে কেন্দ্র করে।

[আরও পড়ুন: গোয়ায় মমতার পোস্টার, বুধবারই তৃণমূলে সেরাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে