২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হোয়াটসঅ্যাপ চ্যাট দেখতে চাওয়ায় স্বামীর মাথায় কাস্তের কোপ যুবতীর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 12, 2017 8:48 am|    Updated: June 12, 2017 8:48 am

Woman attacks husband after he tries to see her WhatsApp chat

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হোয়াটসঅ্যাপ চ্যাটলিস্ট ও কল রেকর্ড দেখতে চেয়ে স্ত্রীর হাতে প্রহৃত হলেন এক ব্যক্তি। শনিবার রাতে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের খেরগড়ের ভিলাওয়ালি গ্রামে। স্ত্রীর মারে মাথা ফেটেছে ২১ বছরের নেত্রপাল সিংয়ের। তাঁকে স্থানীয় এস এন মেডিক্যাল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নেত্রপালের সঙ্গে ২০১৪-য় বিয়ে হয় নীতুর। কিন্তু সম্প্রতি তাঁদের মধ্যে মনোমালিন্যের জেরে দু’জনে আলাদা থাকছিলেন। এই পরিস্থিতিতে ১৯ বছরের নীতুর সঙ্গে অন্য এক ব্যক্তির প্রণয়ঘটিত সম্পর্ক তৈরি হয়েছে বলে দাবি নেত্রপালের পরিবারের।

[বাবা শিঙাড়া বিক্রেতা, জয়েন্টে তাক লাগানো ফল ছেলের]

নেত্রপাল একটি সর্বভারতীয় সংবাদপত্রকে জানিয়েছেন, “শনিবার রাতে আমার স্ত্রী এক পুরুষবন্ধুর সঙ্গে হোয়াটসঅ্যাপে কথা বলছিল। আমি চ্যাটবক্স দেখতে চাইলে দেখাতে অস্বীকার করে। আমি জোর করে ফোন কেড়ে নিলে আমার মাথায় কাস্তের আঘাত করে ও আমি জ্ঞান হারিয়ে ফেলি।” আক্রান্তের বাবা রাজীব সিংয়ের অভিযোগ, “বিয়ের আগে নীতু অন্য একটি সম্প্রদায়ের ছেলেকে ভালবাসত। আগে আমরা সেই সব জানতাম না। কিন্তু পরে ওকে অনেকবার বোঝানোর চেষ্টা করি। কিন্তু ও কিছুতেই রাজি হচ্ছিল না।”

অভিযোগ, স্বামীর উপর হামলা করার পর গ্রাম ছেড়ে পালাতে যান নীতু। কিন্তু নেত্রপালের পরিবারের সদস্যরা তাঁকে ও তাঁর পুরুষবন্ধুকে হাতেনাতে পাকড়াও করেন। কয়েক ঘা উত্তম-মধ্যম দেওয়াও হয় অভিযুক্তদের। নিয়ে যাওয়া হয় পুলিশের কাছে। সেখানে অভিযুক্ত নীতু দাবি করেন, তাঁর স্বামী নিজেই নিজের মাথায় কাস্তে দিয়ে আঘাত করেছেন। স্বামীর বিরুদ্ধে নীতুর পাল্টা অভিযোগ, তাঁকে ফাঁসানোর জন্যই নিজের মাথায় কাস্তের কোপ বসিয়ে দেন নেত্রপাল। খেরগড়ের স্টেশন অফিসার অজয় সিং জানিয়েছেন, আরও তথ্য জানতে অভিযুক্ত মহিলাকে আটক করা হয়েছে। তবে কোনও এফআইআর দায়ের করা হয়নি।

[ফেরার অবস্থাতেই আজ অবসর নেবেন বিচারপতি কারনান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে