BREAKING NEWS

৭ আষাঢ়  ১৪২৮  মঙ্গলবার ২২ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

মাস্ক না পরায় মধ্যপ্রদেশে মহিলাকে রাস্তায় ফেলে মারধর পুলিশের! ভিডিও ভাইরাল

Published by: Biswadip Dey |    Posted: May 20, 2021 9:05 am|    Updated: May 20, 2021 7:55 pm

Woman brutally kicked, punched by cops in Madhya Pradesh for not wearing mask, video went viral | Sangbad Pratidin

প্রতীকী ছবি।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোভিড (COVID-19) বিধি অমান্য করেছেন। বাইরে বেরিয়েছেন মাস্ক (Mask) না পরেই। তাই ব্যস্ত রাস্তায় মারতে মারতে প্রায় টেনে নিয়ে যাওয়া হচ্ছে মহিলাকে। চলছে লাথি, ঘুষিও। সামনে দাঁড়িয়ে তাঁর হতভম্ব কন্যা। মেয়ের সামনেই মা’কে তোলা হচ্ছে পুলিশের ভ্যানে। মহিলাও তীব্র প্রতিবাদে ফেটে পড়ছেন। পুলিশের এমনই নৃশংস আচরণের সাক্ষী থাকল মধ্যপ্রদেশ (Madhya Pradesh)। মোবাইলে তোলা ভিডিওয় নেট দুনিয়ায় ভাইরাল (Viral video) হয়ে গিয়েছে মুহূর্তটি। অনেকেই পুলিশের এই অতি আক্রমণাত্মক ভূমিকার নিন্দা করেছেন।

ঠিক কী হয়েছিল? সাগর জেলার বাসিন্দা ওই মহিলা মেয়েকে নিয়ে মুদিখানায় যাচ্ছিলেন। তখনই তাঁর উপরে চড়াও হয় পুলিশ বাহিনী। মাস্ক না পরা নিয়েই শুরু হয় সংঘাত। মোবাইলে তোলা ভিডিওয় পরিষ্কার দেখা গিয়েছে, কেবল মহিলা পুলিশকর্মী নয়, পুরুষ পুলিশকর্মীরাও মহিলাকে টানাহ্যাঁচড়া করছেন। মহিলাও চেষ্টা করছিলেন নিজেকে ছাড়িয়ে নিতে। এই টানাটানির কারণে তিনি বেশ কয়েকবার মাটিতেও পড়ে যান। এক মহিলা পুলিশ অফিসার তাঁকে পুলিশ ভ্যানে তুলতে গেলে তিনি বাধা দেন। তাঁকে সরিয়ে আনার চেষ্টা করে তাঁর মেয়েও। এমনকী মহিলা রাস্তায় পড়ে থাকা অবস্থায়, তাঁর চুল ধরে টানতেও দেখা যায় ওই মহিলা পুলিশ অফিসারকে। যন্ত্রণা ও রাগে মহিলাকে চিৎকার করতেও দেখা যায়।

[আরও পড়ুন: ঘূর্ণিঝড় তওকতের কামড়! গুজরাটে চোখের সামনে গুঁড়িয়ে গেল পাঁচতলা বাড়ি, ভিডিও ভাইরাল]

ভিডিওটি দেখে ক্ষোভ উগরে দিয়েছেন অনেকেই। প্রশ্ন উঠছে, মাস্ক না পরলে কারও বিরুদ্ধে ব্যবস্থা নেওয়াই যায়। কিন্তু এভাবে চরম হেনস্তা করা যায় কি? যেভাবে ওই মহিলাকে নির্যাতন করা হচ্ছে, ভিডিওয় তা দেখে অনেকেই শিউরে উঠেছেন। প্রশ্ন উঠছে মহিলার গায়ে পুরুষ পুলিশকর্মীর হাত তোলা নিয়েও। মুখ্যমন্ত্রী বিজেপি নেতা শিবরাজ সিং চৌহানের (Shivraj Singh Chouhan) উদ্দেশেও দাবি উঠেছে, নিজের রাজ্যের পুলিশের ভূমিকা নিয়ে তাঁর আরও কড়া হওয়া উচিত।

মধ্যপ্রদেশের পুলিশের বিরুদ্ধে এমন অভিযোগ এই প্রথম নয়। গত মাসেও মাস্ক পরা সত্ত্বেও তা নাক থেকে নেমে যাওয়ার কারণে এক ব্যক্তিকে বেধড়ক মারধর করার ভিডিও ঘিরে বিতর্ক ছড়িয়েছিল। প্রশ্ন উঠছে কোভিড বিধি না মানার কারণে কারও সঙ্গে এমন নৃশংস আচরণ করার যৌক্তিকতা নিয়ে।

[আরও পড়ুন: কৃষকদের জন্য বড় ঘোষণা মোদি সরকারের! সার ও কীটনাশকের উপরে ভরতুকি বাড়ল ১৪০ শতাংশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement