Advertisement
Advertisement

ফের দিল্লি মেট্রো, এবার জোর করে যাত্রীর কোলে বসলেন মহিলা, ভাইরাল ভিডিও

'সমস্যা আপনার হবে, তবে এখন নয় রাতে', কোলে বসে যুবককে কটাক্ষ মহিলার।

Woman Forcibly Sits on Man's Lap Inside Delhi Metro
Published by: Amit Kumar Das
  • Posted:April 22, 2024 9:39 pm
  • Updated:April 22, 2024 9:41 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যত কাণ্ড দিল্লি মেট্রোয় (Delhi Metro)। যাত্রী পরিষেবা চলছে ঠিকই, তার সঙ্গে সমানতালে চলছে মারামারি, ঝগড়া থেকে শুরু করে রিল প্রেমীদের দাপট। এবার মেট্রোয় জায়গা দখলকে কেন্দ্র করে সহযাত্রীর কোলের উপর বসলেন এক মহিলা। সেই সঙ্গে চলতে থাকল অশ্লীল ঝগড়া। ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, কালো পোশাক পরা এক মহিলা মেট্রোয় জায়গা না পেয়ে সহযাত্রীর সঙ্গে রীতিমতো তর্ক শুরু করেছেন। বসে থাকা এক যুবককে আসন ছাড়তে বলছেন। তবে ওই যুবক আসন না ছাড়ায় সকলকে চমকে দিয়ে তাঁর কোলের উপর জোর করে বসে পড়েন মহিলা। ওই যাত্রীকে উদ্দেশ্য করে বলেন, “আমার কী, আমিও নির্লজ্জ।” মহিলার আচরণ দেখে পাশের একজন আসন ছেড়ে উঠেও যান। তবে কোলে বসা মহিলা যুবককে উদ্দেশ্য করে বলেন, “আমার কিছু আসে যায় না। সমস্যা আপনার হবে, তবে এখন নয় রাতে।” মহিলার দাবি, তিনি নিয়ম মেনেই বসেছেন। কোনও বেনিয়ম করেননি। ঘটনার ভিডিও ভাইরাল হতেই মহিলার আচরণের নিন্দায় সরব হয়েছেন নেটিজেনরা। পাশাপাশি দিল্লি পুলিশ ও মেট্রো কর্তৃপক্ষকে ওই মহিলার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আবেদন জানিয়েছেন। কেউ আবার পক্ষ নিয়েছেন ওই মহিলার।

Advertisement

[আরও পড়ুন: ভারতের বীরগাথা সিয়াচেন, ইঙ্গিতে পাকিস্তানকে সমঝে চলার হুঁশিয়ারি রাজনাথের]

ভিডিওতে একজন লিখেছেন, ‘এটা রীতিমতো শারীরিক নিগ্রহ। এই ঘটনায় এফআইআর দায়ের হওয়া উচিত।’ কারও কটাক্ষ, ‘বেচারিকে আসন দিয়ে দেওয়া হোক।’ কারও মতে, ‘প্রতিটি ট্রেনে মহিলাদের জন্য আসন বরাদ্দ থাকে। এবার ওনারা পুরুষদের জন্য বরাদ্দ আসনও কেড়ে নিতে চাইছেন। কোলে বসে অশ্লীল মন্তব্য করা কোথাকার আইন। অবিলম্বে এই মহিলার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক।’ আরও নেটিজেন লিখেছেন, ‘উনি একজন মহিলা। আসনটা ওনাকে ছেড়ে দিলে কী এমন ক্ষতি হতো।’

[আরও পড়ুন: বলো ‘পাকিস্তান জিন্দাবাদ’, মোদির প্রশংসায় গান বেঁধে চরম হেনস্তার শিকার কর্নাটকের যুবক!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ