Advertisement
Advertisement
Hyderabad

ফাঁকা বাড়িতে প্রেমিকের সঙ্গে চুটিয়ে প্রেম, দেখেই মেয়েকে খুন করলেন মা

নিজের শাড়িতে ফাঁস দিয়ে মেয়েকে খুন করেছেন মা।

Woman kills daughter after seeing her with boyfriend in Hyderabad

ছবি: সোশাল মিডিয়া

Published by: Anwesha Adhikary
  • Posted:March 20, 2024 6:00 pm
  • Updated:March 20, 2024 6:00 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফাঁকা বাড়িতে প্রেমিককে ঢেকে সময় কাটাচ্ছিলেন। এমন সময়ে মা এসে হাজির। হাতে নাতে মেয়েকে ধরতে পেরে চরম শাস্তি দিলেন মা। গলায় শাড়ির ফাঁস দিয়ে মেয়েকে খুন করলেন তিনি। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে হায়দরাবাদে (Hyderabad)।

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম ভার্গবী। বুধবার কাজের জন্য বাড়ি থেকে বেরিয়েছিলেন তাঁর মা। বাড়িতে আর কেউ ছিলেন না। ভার্গবীর ভাই গিয়েছিল পাশের বাড়িতে। সেই সুযোগেই প্রেমিককে বাড়িতে ডেকে আনেন ১৯ বছর বয়সি ভার্গবী। প্রেমিকের সঙ্গেই সময় কাটাচ্ছিলেন। আচমকা কাজ থেকে বাড়িতে ফিরে আসেন ভার্গবীর মা জাঙ্গাম্মা। দুপুরের খাবার খেতে বাড়িতে ফিরেছিলেন তিনি।

Advertisement

[আরও পড়ুন: জেল খাটায় নিজে ‘অযোগ্য’, বউকে সাংসদ করতে রাতারাতি মেয়ে খুঁজে বিয়ে বৃদ্ধ গ্যাংস্টারের

বাড়িতে ঢুকেই ভার্গবী ও তাঁর প্রেমিককে হাতেনাতে ধরে ফেলেন জাঙ্গাম্মা। দুজনকে দেখে প্রচণ্ড রেগে যান। মেয়ের প্রেমিককে তাড়িয়ে দেন বাড়ি থেকে। তার পরেই ভার্গবীকে প্রচণ্ড মারধর করতে শুরু করেন জাঙ্গাম্মা। তার পরেই রাগের চোটে নিজের শাড়ি দিয়ে মেয়ের গলায় ফাঁস দিয়ে তাকে খুন করেন। গোটা ঘটনা পাশের বাড়ির জানলা থেকে দেখে ফেলে ভার্গবীর ভাই।

Advertisement

হায়দরাবাদের ইব্রাহিমপটনমের এই ঘটনায় ইতিমধ্যেই পুলিশের কাছে অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ আধিকারিক জানিয়েছেন, ভার্গবীর ভাইয়ের অভিযোগের ভিত্তিতে শুরু হবে তদন্ত। প্রাথমিকভাবে জানা গিয়েছে, ভার্গবীর বিয়ে দেওয়ার চেষ্টা করছিল তাঁর পরিবার। সেই জন্য সম্বন্ধ দেখাও চলছিল। তার মধ্যেই মেয়েকে প্রেমিকের সঙ্গে দেখে রেগে গিয়ে খুন করেছেন জাঙ্গাম্মা।

[আরও পড়ুন: মর্মান্তিক কাণ্ড ছত্তিশগড়ের শপিংমলে, বাবার কোল থেকে পড়ে মৃত্যু একরত্তির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ