BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

৩ মিনিট দেরিতে তুলকালাম, বিমানকর্মীকে চড় মহিলা যাত্রীর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 29, 2017 4:51 am|    Updated: September 22, 2019 11:40 am

Woman passenger, Air India staffer slap each other after altercation at Delhi airport

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  মাত্র তিন মিনিট দেরি। আর তাতেই হুলস্থুল কাণ্ড! তাও বিমানবন্দরে! মহিলা যাত্রী এবং ডিউটি ম্যানেজারের সঙ্গে বচসার জেরে এমন কাণ্ড। ‘হাই প্রোফাইল’  এয়ার ইন্ডিয়ার মহিলা কর্মী ও যাত্রীর সঙ্গে এমন ঘটনায় তাজ্জব অন্যরা।

[বিমানবন্দরে মহিলা যাত্রীর ক্ষোভের মুখে কেন্দ্রীয় মন্ত্রী, ভিডিও ভাইরাল]

মঙ্গলবার। স্বাভাবিকভাবে কাজকর্ম চলছিল ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে। ঘড়ির কাঁটায় তখন সকাল ৪ টে ১৮। ভোর পাঁচটায় আমেদাবাদগামী এয়ার ইন্ডিয়ার বিমানে ওঠার কথা ছিল এক মহিলা যাত্রীর। নিয়ম অনুযায়ী, অন্তর্দেশীয় বিমানে রুটিন চেকিংয়ের জন্য ৪৫ মিনিট আগে এক যাত্রীকে বিমানবন্দরে পৌঁছতে হয়। কিন্তু,  সেই নিয়ম  মানেননি ওই যাত্রী। তিনি এয়ার ইন্ডিয়ার কাউন্টারের সামনে যখন যান, তখন ঘড়ির কাঁটায় অতিরিক্ত তিন মিনিট পেরিয়ে গিয়েছে। আর তাতেই আপত্তি এয়ার ইন্ডিয়ার কর্মীর। তা নিয়েই তাঁদের মধ্যে শুরু হয় বচসা। অভিযোগ, ডিউটি ম্যানেজারকে চড় মারেন মহিলা যাত্রী। এর পরই পাল্টা ডিউটি ম্যানেজারও চড় মারেন ওই যাত্রীকে। তার পরেই হুলস্থুল কাণ্ড।

[বিমানসেবিকার সঙ্গে অভব্য আচরণ, ক্ষমা চাইতে কী করল অভিযুক্ত?]

ঠিক কী হয়েছিল এদিন?  বিমানবন্দর সূত্রে খবর, নির্ধারিত সময়ের থেকে দেরিতে আসায় ওই যাত্রীকে বিমানের বোর্ডিং পাস দিতে অস্বীকার করেন  কর্তব্যরত এয়ার ইন্ডিয়ার এক মহিলা ম্যানেজার। এই কারণেই দু’জনের বচসা বাধে। বিমানবন্দরে দায়িত্বপ্রাপ্ত ডিসিপি সঞ্জয় ভাটিয়া জানিয়েছেন, পরে ওই ডিউটি ম্যানেজার পুলিশও ডাকেন, থানাতেও যান। বিমান সংস্থার মুখপাত্র জানিয়েছেন,  ওই মহিলা যাত্রী ও ডিউটি ম্যানেজার পরস্পরের কাছে ক্ষমা চেয়ে নেন। যদিও এই ঘটনায় ওই মহিলা যাত্রী এবং ডিউটি ম্যানেজার কারও নাম প্রকাশ করেনি এয়ার ইন্ডিয়া।

[হস্টেলেও বাধ্যতামূলক জাতীয় সংগীত, নয়া ফরমান রাজস্থানে]

যদিও শেষ পর্যন্ত সব বিবাদ মিটে গিয়েছে বলে এয়ার ইন্ডিয়া সূত্রে খবর। সব মিটলেও সবাই একটা বিষয়ে একমত। কারণ, সময় বড্ড দামি। তিন মিনিটে এই কাণ্ড দেখে এ কথা তো বলতেই হয়!

[যোগীর রাজ্যে ‘অপরাধ’-এর মাশুল, চার দিনের জেল হেফাজত গাধার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে