BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

অসুস্থ ভাইকে দেখতে ছুটি চাওয়ায় বিধবাকে অশ্লীল প্রস্তাব! অফিসারকে গণধোলাই

Published by: Suparna Majumder |    Posted: January 20, 2021 5:11 pm|    Updated: January 20, 2021 6:24 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধুন্ধুমার কাণ্ড যোধপুর পুরনিগমের (Jodhpur Municipal Corporation) অফিসে। দল বেঁধে স্যানিটাইজেশন অফিসারকে পেটালেন মহিলা কর্মীরা। অভিযোগ ছুটি চাওয়ায় এক বিধবা মহিলাকর্মীকে অশালীন প্রস্তাব দিয়েছিল সেই অফিসার।
স্থানীয় পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত অফিসারের নাম ধর্মেন্দ্র গেহলট। অভিযোগ, বেশ কিছুদিন ধরেই ওই বিধবা মহিলাকে নানাভাবে উত্যক্ত করছিল সে। ভাই অসুস্থ বলে গত রবিবার গেহলটকে ফোন করে একদিনের ছুটি চান ওই মহিলা কর্মী। মহিলা এও জানান, তাঁর ভাই গুরুতর অসুস্থ হয়ে আইসিইউতে ভরতি। সেই সময়ই সুযোগ বুঝে গেহলট মহিলাকে অশালীন প্রস্তাব দেয়। জানায়, ছুটি সে মঞ্জুর করতে পারে যদি মহিলা গেহলটের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেন। শারীরিক মিলনে রাজি থাকলে মহিলার ভাইয়ের চিকিৎসার জন্য টাকা দেওয়ার প্রস্তাবও দেয় গেহলট।

[আরও পড়ুন: পরিত্রাতা ভারত! এবার কোভিড টিকা চেয়ে মোদিকে চিঠি ক্যারিবিয়ান দ্বীপরাষ্ট্র প্রধানের]

এরপরই মহিলা জানান, তিনি এই ধরনের কথা বলার মতো পরিস্থিতিতে নেই। তাঁকে একদিনের জন্য অনুপস্থিত হিসেবে উল্লেখ করতে বলে ফোন রেখে দেন। এই ঘটনার পরদিনই মহিলার ভাইয়ের মৃত্যু হয়। ভাইয়ের অন্ত্যেষ্টি সম্পন্ন হওয়ার পর তিনি পুরনিগমে ফিরে বাকি মহিলা কর্মীদের সমস্ত ঘটনা জানান। নিজের ফোনে স্যানিটাইজেশন অফিসারের সঙ্গে হওয়া কথাবার্তা রেকর্ড করে রেখেছিলেন। তা সবাইকে শোনান। সমস্ত কিছু শুনে ক্ষিপ্ত মহিলাকর্মীরা মিলে দল বেঁধে ধর্মেন্দ্র গেহলটের ঘরে গিয়ে তাকে মারধর করেন। সঙ্গে সঙ্গে স্যানিটাইজেশন অফিসারকে সাসপেন্ড করা হয়। অফিসারের বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের করা হয়েছে। বিশাখা গাইডলাইনের ভিত্তিতে উপযুক্ত তদন্তের আশ্বাস দেওয়া হয়েছে যোধপুর পুরনিগমের পক্ষ থেকে। ইতিমধ্যেই মহিলার সঙ্গে পুলিশ কথা বলেছে। তাঁর কাছ থেকে প্রমাণ হিসেবে অডিও ক্লিপও নেওয়া হয়েছে।

[আরও পড়ুন: কেন্দ্রকে কৃষকদের ট্রাক্টর মিছিল রুখতে করা মামলা প্রত্যাহারের আহ্বান সুপ্রিম কোর্টের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement