BREAKING NEWS

১২ কার্তিক  ১৪২৭  বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ 

Advertisement

যোগীর পুলিশে আস্থা নেই! ৮০০ কিলোমিটার দূরে ধর্ষণের অভিযোগ দায়ের নেপালের যুবতীর

Published by: Soumya Mukherjee |    Posted: October 5, 2020 6:06 pm|    Updated: October 8, 2020 9:32 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরপ্রদেশে ক্রমশ বাড়ছে ধর্ষণের ঘটনা। শুধু তাই নয়, ধর্ষণের অভিযোগ জানাতে গেলে সাধারণ মানুষকে অনেক হেনস্তাও পোয়াতে হয় বল অভিযোগ। হাথরাস নিয়ে উত্তেজনার মাঝেই জানা গেল উত্তরপ্রদেশ পুলিশের উপর ভরসা না রাখতে পেরে এক নির্যাতিতা ৮০০ কিলোমিটার দূরে নাগপুরে গিয়ে অভিযোগ জানিয়েছেন। বিষয়টি প্রকাশ্যে আসার পরেই বিতর্ক তৈরি হয়েছে।

সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, ২০১৮ সালে চাকরির সন্ধানে নেপাল থেকে ভারতে এসেছিলেন ২২ বছরের এক যুবতী। তারপর এই বছরের মার্চ মাস থেকে উত্তরপ্রদেশের রাজধানী লখনউয়ের ফাজিয়াবাদ রোডে (Faizabad Road) একজন বান্ধবীর সঙ্গে একটি বাড়িতে ভাড়া থাকতে শুরু করেন। কিছুদিন বাদে ভিডিও কলের মাধ্যমে প্রবীণ রাজপাল যাদব নামে লখনউয়ের এক যুবকের সঙ্গে ওই যুবতীর পরিচয় করায় তাঁর বান্ধবী। জানায় ওই যুবক বর্তমানে দুবাই (Dubai) -এর একটি কোম্পানিতে সফটওয়্যার ইঞ্জিনিয়ারের কাজ করছে। এরপর থেকে আস্তে আস্তে ওই যুবকের সঙ্গে ফোনালাপ চলতে থাকে নেপালের যুবতীর। ঘনিষ্ট সম্পর্ক তৈরি হওয়ার পর প্রবীণ নামে ওই যুবক জানায়, সে কিছুদিনের জন্য লখনউ আসছে। এবং একটি হোটেলে ওই যুবতীর সঙ্গে দেখা করতে চায়। প্রথমে রাজি না হলেও পরে ওই যুবকের সঙ্গে হোটেলে গিয়ে দেখা করেন নির্যাতিতা। আর তাতে ঘটে যায় বিপত্তি।

[আরও পড়ুন: গডসের নামে ইউটিউব চ্যানেল খুলছে হিন্দু মহাসভা, দেখানো হবে গান্ধীহত্যার কারণ ]

হোটেলের ঘরে যাওয়ার পরেই তাঁকে জোর করে ধর্ষণ করে প্রবীণ। এমনকী ওই যুবতীর কিছু আপত্তিকর ছবিও তুলে রাখে। পরে সেগুলি মেয়েটির মোবাইলে মেসেজ পাঠিয়ে বিষয়টি কাউকে না জানানোর জন্য হুমকি দেয়। পুলিশের কাছে গেলে আপত্তিকর ছবিগুলি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল করে দেবে বলেও জানায়। এরপরই উত্তরপ্রদেশ পুলিশের উপর ভরসা রাখতে না পেরে কোনওরকমে মহারাষ্ট্রের নাগপুরে ( Nagpur) থাকা এক বন্ধুর কাছে গিয়ে আশ্রয় নেন নির্যাতিতা। আর সেখানে যাওয়ার পর স্থানীয় কোরাডি পুলিশ স্টেশনে জিরো এফআইআর দায়ের করেন।

সোমবার একথা জানিয়ে ওই পুলিশ স্টেশনের সিনিয়র ইনস্পেক্টর ওয়াজির শেখ জানান, লখনউয়ের ওই বান্ধবী ও অভিযুক্ত যুবকের নামে একটি এফআইআর দায়ের হয়েছে। বিষয়টি যে এলাকায় ঘটেছে সেখানে এই সংক্রান্ত অভিযোগটি স্থানান্তরিত করা হচ্ছে।

[আরও পড়ুন: কর্ণাটকে উপনির্বাচনের আগেই কংগ্রেস সভাপতির সম্পত্তিতে সিবিআই হানা, বাজেয়াপ্ত ৫০ লক্ষ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement