ad
ad
Yogi Adityanath Nitin Gadkari

‘যোগী আসলে কৃষ্ণ’, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীকে দরাজ সার্টিফিকেট গড়কড়ির

উত্তরপ্রদেশকে রামরাজ্য হিসাবে গড়ে তুলেছেন যোগী, দাবি কেন্দ্রীয় মন্ত্রীর।

Yogi Adityanath is actually Lord Krishna, says Nitin Gadkari | Sangbad Pratidin
Published by: Anwesha Adhikary
  • Posted:March 14, 2023 1:21 pm
  • Updated:March 14, 2023 1:21 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাফিয়া-দুষ্কৃতী দমনে যোগী আদিত্যনাথের (Yogi Adityanath) ভূমিকাকে ভগবান কৃষ্ণের সঙ্গে তুলনা করলেন কেন্দ্রীয় সড়ক মন্ত্রী নীতীন গড়কড়ি (Nitin Gadkari)। তাঁর মতে, কৃষ্ণ যেভাবে অবতার রুপে মানুষের কল্যাণ করতেন, একইভাবে উত্তরপ্রদেশে সাধারণ মানুষকে রক্ষা করে চলেছেন যোগী আদিত্যনাথ। উত্তরপ্রদেশে রামরাজ্য স্থাপিত হয়েছে বলেও দাবি করেছেন গড়কড়ি।

গোরক্ষপুরে বেশ কয়েকটি কেন্দ্রীয় প্রকল্পের উদ্বোধনে গিয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী। সেখানেই একটি অনুষ্ঠানে তিনি বলেন, “ভগবত গীতায় ভগবান কৃষ্ণ বলেছিলেন, সমাজে মন্দের প্রভাব কাটাতে তিনি স্বয়ং অবতারের রুপ ধরে সকলকে রক্ষা করতেন। একইভাবে উত্তরপ্রদেশে যোগীজি বেশ কিছু কড়া পদক্ষেপ করেছেন। সাধারণ মানুষকে রক্ষা করেছেন তিনি।” 

[আরও পড়ুন: ভোপাল গ্যাস দুর্ঘটনায় কেন্দ্রের অতিরিক্ত ক্ষতিপূরণের আরজি খারিজ সুপ্রিম কোর্টে]

কেন্দ্রীয় মন্ত্রী আরও বলেন, যোগী আদিত্যনাথের নেতৃত্বে ভারতের সবচেয়ে সমৃদ্ধশালী রাজ্য হয়ে উঠবে উত্তরপ্রদেশ। সবকা সাথ সবকা বিকাশের মন্ত্রের জোরে সুপার পাওয়ার হয়ে উঠবে এই রাজ্য। গড়কড়ির মতে, প্রকৃত রামরাজ্য স্থাপিত হয়েছে উত্তরপ্রদেশে। ১৮টি সড়ক প্রকল্পের উদ্বোধন করে তিনি বলেন, ২০২৪ সালের মধ্যে রাজ্যের প্রত্যেকটি রাস্তাই আমেরিকার মতো অসাধারণ হয়ে উঠবে। 

[আরও পড়ুন: ED’র বিরুদ্ধে হেনস্তার অভিযোগ, রক্ষাকবচ চেয়ে হাই কোর্টে সরকারি প্যানেলভুক্ত আইনজীবী সঞ্জয় বসু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ