Advertisement
Advertisement
Yogi Adityanath

‘মহিলা, ব্যবসায়ীদের বিরক্ত করলেই যমরাজ অপেক্ষা করবে’, প্রচারে হুমকি দিয়ে বিতর্কে যোগী

পাপীদের নির্মূল না করা পর্যন্ত স্বস্তির নিঃশ্বাস ফেলব না, হুঙ্কার যোগীর।

Yogi Adityanath's Controversial
Published by: Kishore Ghosh
  • Posted:May 27, 2024 5:50 pm
  • Updated:May 27, 2024 7:10 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরপ্রদেশ (Uttar Pradesh) বিধানসভা নির্বাচনের সময় যোগী আদিত্যনাথের ‘বুলডোজার বাবা’ ভাবমূর্তি তুলে ধরেছিল বিজেপি। নির্বাচনে জেতার পর বিজয়মিছিলেও দেখা গিয়েছে ‘বুলডোজার মার্চ’। অন্যদিকে আতিক আনসারি-সহ একাধিক এনকাউন্টারের ঘটনায় যোগীর রবিনহুড চেহারা সামনে এসেছে। একই ভঙ্গিতে লোকসভা ভোটে প্রচার চালাচ্ছেন তিনি। সোমবার একটি সভা থেকে যোগী আদিত্যনাথের হুঙ্কার, এরাজ্যে মহিলা এবং ব্যবসায়ীদের বিব্রত করছেন যাঁরা, যমরাজ অপেক্ষা করছে তাঁদের জন্যে।

সোমবার গাজিপুরের সভায় যোগী দাবি করেন, গ্যাংস্টাররা এককালে প্রকাশ্যে আইন ভাঙত। এখন বুলডোজারে পিষে দেওয়া হচ্ছে তাদের। রাজ্যবাসীর নিরাপত্তা এবং আইনের শাসন যে কোনও সরকারের সুশাসনের প্রথম শর্ত। যোগী বলেন, “মহিলা এবং ব্যবসায়ীদের জীবন নিয়ে খেলা বরদাস্ত করা হবে না। যদি কেউ তা করে, তবে তার জন্য যমরাজ অপেক্ষা করছে।” হুঁশিয়ারি দেন, “আমরা ভগবান রামের ভক্ত। পাপীদের নির্মূল না করা পর্যন্ত স্বস্তির নিঃশ্বাস ফেলব না।”

Advertisement

 

Advertisement

[আরও পড়ুন: ‘বিপদের আশঙ্কা’, বৈভবের জামিনের বিরোধিতায় আদালতে ভেঙে পড়লেন স্বাতী]

ভোটভিক্ষা করতে গিয়ে যোগী বলেন, “আপনাদের ভোটের জোরে অযোধ্যায় রামমন্দির তৈরি হয়েছে। গোটা পৃথিবীতে ভারতের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে। দেশের সীমান্তগুলিতে নিরাপত্তা জোরদার হয়েছে। উন্নয়ন হয়েছে। হাইওয়ে, বিমানবন্দর, রেল, জলবণ্টন সব ক্ষেত্রে চোখে পড়ছে বিপুল উন্নয়ন।”

 

[আরও পড়ুন: কাশ্মীরে সরকারি চাকরি পাবে না জঙ্গি পরিবারের সদস্য, পাথর ছুড়লেও একই শাস্তি, হুঙ্কার শাহের]

যোগীর ‘যমরাজ’ মন্তব্য নিয়ে বিতর্ক দানা বেঁধেছে। বিরোধীদের বক্তব্য, মুখ্যমন্ত্রীর কথা বলার ধরন গ্যাংস্টারের মতো। আইন-আদালতের পরোয়া না করে কার্যত খুনের হুমকি দিচ্ছেন তিনি। গেরুয়া শিবিরের অবশ্য দাবি করেছে, যোগীর এই মন্তব্য ছিল কেবলমাত্র সমাজবিরোধীদের জন্য।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ