BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৭  রবিবার ২৯ নভেম্বর ২০২০ 

Advertisement

ভিনধর্মীর সঙ্গে বোনের প্রেমে অমত দাদার, ‘পথের কাঁটা’ সরাতে খুন করল জনপ্রিয় ইউটিউবার

Published by: Paramita Paul |    Posted: November 3, 2020 7:44 pm|    Updated: November 3, 2020 8:44 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বোনের ভিনধর্মের প্রেমিককে মানতে পারেনি দাদা। সম্পর্ক রাখতে নিষেধ করেছিলেন। এমনকী, সেই প্রেমিককে মারধরও করেছিলেন। তারই ‘শাস্তি’স্বরূপ প্রেমিকার দাদাকে খুন করল জনপ্রিয় ইউটিউবার (YouTuber) নিজামুল খান। দিল্লির নিঠারির এই ঘটনায় মূল অভিযুক্ত সহ মোট তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

দিল্লির নিঠারির বাসিন্দা কমল শর্মা ২৮ অক্টোবর রাতে খুন হন। বাইকে চেপে অফিস থেকে বাড়ি ফেরার সময় তাঁর কোমর লক্ষ্য করে আততায়ী গুলি ছোড়ে। রাস্তা ঢালু হওয়ায় এরপর আর বাইকে নিয়ন্ত্রণ রাখতে পারেননি তিনি। সেদিন রাতেই তার মৃত্যু হয়। তদন্তে নেমে অফিস থেকে দুর্ঘটনাস্থল পর্যন্ত ৮০টি সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। সেই ফুটেজে তিন যুবককে বাইকে চেপে কমলকে অনুসরণ করতে ও গুলি ছুঁড়তে দেখা যায়। কিন্তু তাদের চেনা যায়নি। এরপর সন্দেহ হওয়ায় বোনের কল রেকর্ড পরীক্ষা করতে শুরু করে পুলিশ। তাতে দেখা যায়, নিজামুলের সঙ্গে বহুবার কথা হয়েছে তাঁর। এরপরই কমলের বোনের সঙ্গে নিজামুলের সম্পর্ক নিয়ে অশান্তির ছবিটা স্পষ্ট হয়ে যায়।

[আরও পড়ুন : লকডাউনের সময় থেকে বাইরে বেরনো নিয়ে অশান্তি, মেজাজ হারিয়ে শাশুড়িকে খুন অন্তঃসত্ত্বার]

পরিবার সূত্রে খবর, জনপ্রিয় ইউটিউবার নিজামুলের সঙ্গে বোনের সম্পর্ক মানতে পারেননি দাদা কমল। বোনকে সম্পর্ক রাখতে বারণ করেছিলেল। ফোনও কেড়ে নিয়েছিলেন। এমনকী, নিজামুলকে ডেকে মারধরও করেছিল সে। কিন্তু কোনও লাভ হয়নি। উলটে বদলা নিতে কমলকেই খুন করল নিজামুল। পুলিশ জানিয়েছে, নিজামুল খান ও তার সঙ্গী অমিত গুপ্তা, সুমিত শর্মাকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে বাইক, পিস্তল ও কার্তুজ উদ্ধার হয়েছে।

উল্লেখ্য, নিজামুলের ইউটিউবে চ্যানেল রয়েছে। সেখানে প্রায় ১৫-১৬ লক্ষ ফলোয়ার রয়েছে তার। মূলত বাইক রেসিং সংক্রান্ত ভিডিও আপলোড করত সে। 

[আরও পড়ুন : ভোটের দিনই নীতীশ কুমারকে লক্ষ্য করে ছোঁড়া হল পিঁয়াজ! বিরক্ত বিহারের মুখ্যমন্ত্রী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement