৭  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জোম্যাটোর পর Lays, চিপসের প্যাকেটেও এবার ঝলমল করবে ডেলিভারি বয়ের হাসিমুখ

Published by: Sayani Sen |    Posted: March 2, 2020 5:15 pm|    Updated: March 2, 2020 5:34 pm

Zomato's viral delivery boy sonu is now on Lay's packet

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জোম্যাটোর পর এবার হাসি দিয়ে চিপস প্রস্তুতকারক সংস্থা Lays-এর মন জয় করলেন ডেলিভারি বয় সোনু। আগেই টুইটারের প্রোফাইল পিকচার বদলে ওই ডেলিভারি বয়ের হাসিমুখের ছবি রেখেছিল জোম্যাটো। এবার Lays-এর প্যাকেটেও দেখা যাবে তাঁর হাসিমুখ, টুইটে সেকথা জানিয়েছে ওই চিপস প্রস্তুকারক সংস্থাও।

ফ্রাঙ্ক মার্টিন নামে এক টুইটার ব্যবহারকারী সম্প্রতি টিকটক ভিডিও পোস্ট করেন। যাতে দেখা গিয়েছিল, সোনু নামে জোম্যাটোর এক ডেলিভারি বয়কে। কারও সঙ্গে কথোপকথনে ব্যস্ত রয়েছেন তিনি। ওই ডেলিভারি বয় বলেছেন, “দিনে সাড়ে তিনশো টাকা পাই। মেলে ইনসেনটিভও। ১২ ঘণ্টা কাজ করি। তবে সময়মতো জোম্যাটো আমাদের টাকা এবং খাবার দেয়। যে খাবারের অর্ডার বাতিল হয়ে যায়, সেই খাবারও আমাদের দিয়ে দেওয়া হয়।” কথা বলার সময় তাঁর মুখ দিয়ে ঝরে পড়ছিল হাসি। তিনি যে  চাকরি নিয়ে যথেষ্ট খুশি, তা মুখেচোখেই প্রকাশ পায়।

বৃহস্পতিবার জোম্যাটো ইন্ডিয়াকে ট্যাগ করে পোস্ট করা ওই ভিডিও মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই ভাইরাল হয়ে যায়। তাঁর হাসি মুখ মন ভুলিয়ে দেয় নেটিজেনদের। বারো ঘণ্টা কাজ করেও কোনও চাকুরিজীবী এত হাসি খুশি থাকতে পারেন, তা অবাক করেছে নেটিজেনদের। ভিডিওয় দেখতে পাওয়া ডেলিভারি বয় মন ছুঁয়ে যায় সংস্থারও। জোম্যাটো ইন্ডিয়া টুইটার অ্যাকাউন্টের প্রোফাইল পিকচার বদল করে ওই ডেলিভারি বয়ের ছবি দেন। এবার থেকে ওই হ্যান্ডলটি ‘হ্যাপি রাইডার ফ্যান অ্যাকাউন্ট’ বলেও জানায় কর্তৃপক্ষ।

[আরও পড়ুন: শাড়ি কিনে না দেওয়ায় স্বামীর সঙ্গে ঝগড়া, দুধের সন্তানকে খুন করল মা]

ব্যাপকভাবে ভাইরাল হওয়া ওই পোস্ট মন জয় করে নিয়েছে Lays। এবার থেকে Lays’র প্যাকেটে দেখা যাবে সোনুর হাসিমুখ। টুইটে একথা জানিয়ে চিপস প্রস্তুতকারক সংস্থা জানিয়েছে, ‘সোনু হাসছেন, তাই আমরাও হাসতে শুরু করেছি।’ চিপস প্রস্তুতকারক সংস্থার উদ্যোগে অত্যন্ত খুশি সাদামাটা ওই ডেলিভারি বয়ও।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

A smile can win a million hearts, kyun @zomatoIN? Bus #SmileDekeDekho. #ZomatoBoy #sonukismile

A post shared by Lay’s India (@lays_india) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে