BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আইপিএল ম্যাচ চলাকালীন স্টেডিয়ামে ‘চৌকিদার চোর হ্যায়’ স্লোগান, ভাইরাল ভিডিও

Published by: Subhajit Mandal |    Posted: March 27, 2019 11:15 am|    Updated: April 17, 2019 12:59 pm

'Chowkidr Chor hai', slogan during IPL match at Jaipur

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলের খেলা চলাকালীন  স্টেডিয়ামে একেবারে অন্য ছবি। স্টেডিয়াম থেকে শোনা গেল রাহুল গান্ধীর তোলা ‘চৌকিদার চোর হ্যায়’ স্লোগান। যা নিয়ে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে ২৪ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ।

[আরও পড়ুন: রাজীব কুমারের বিরুদ্ধে সিবিআইয়ের অভিযোগ গুরুতর, মন্তব্য সুপ্রিম কোর্টের]

আইপিএল উৎসব চলছে। চলছে ভোটের মরশুমও। কোথাও গিয়ে এই দুইয়ের মিল হবে না, তা কি হয়? রাজস্থান বনাম পাঞ্জাব ম্যাচ চলাকালীন হঠাৎই স্টেডিয়ামে স্লোগান উঠল ‘চৌকিদার চোর হ্যায়’৷ সেসময় টিভি স্ক্রিনে অবশ্য দেখা যায়নি কে বা কারা এই স্লোগান দিচ্ছিল। তবে, একটু মনোযোগ দিয়ে শুনলেই স্পষ্ট শোনা যাবে সেই স্লোগান। ২৪ সেকেন্ডের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়ে গিয়েছে। সেইসঙ্গে ভাইরাল হয়েছে একটি ছবি। যাতে দেখা যাচ্ছে আইপিএল ম্যাচ দেখতে যাওয়া সমর্থকরা সারিবদ্ধভাবে দাঁড়িয়ে আছেন। আর তাদের টি শার্টের লেখা চৌকিদার চোর হ্যায়।

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং চৌকিদার। শাসক-বিরোধী দুই শিবিরই রাজনৈতিক লড়াইয়ে অস্ত্র করছে ‘চৌকিদার’কেই। কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী অনেক আগেই রাফালেতে দুর্নীতির অভিযোগ এনে প্রধানমন্ত্রীকে চোর বলে তোপ দেগেছেন। ‘চৌকিদার চোর হ্যায়’ স্লোগানটি তাঁরই দেওয়া। বিভিন্ন সভা,সমাবেশে বারবার রাহুলকে দেখা গিয়েছে, এই স্লোগানে শান দিতে। মঞ্চে দাঁড়িয়ে তিনি বলছেন ‘চৌকিদার…’, আর সামনের সমবেত জনতা বলছে, ‘…চোর হ্যায়’। এ দৃশ্য এরাজ্যের মালদহে রাহুলের জনসভাতেও দেখা গিয়েছিল।

[আরও পড়ুন: রাজ্যে কেন্দ্রীয় বাহিনীর পর্যবেক্ষক বিজেপি প্রার্থীর স্বামী, আপত্তি তৃণমূলের]

সদ্য রাজস্থানে ক্ষমতা ফিরে পেয়েছে কংগ্রেস। ক্ষমতায় এসে প্রতিশ্রুতিমতো কৃষিঋণও মকুব করেছে অশোক গেহলতের সরকার। স্বাভাবিকভাবেই মরুরাজ্যে এখন কংগ্রেসী হাওয়া। মনে করা হচ্ছে, জয়পুরে আইপিএলের স্টেডিয়ামে এই কাণ্ডটি ঘটিয়েছেন কংগ্রেস সমর্থকরাই। যদিও, খেলার মাঠে স্লোগান ওঠার ঘটনা নতুন কিছু নয়। ২০১৪ আইপিএলেও একইভাবে স্টেডিয়ামে ‘মোদি মোদি’ রব তুলেছিলেন সমর্থকরা। এ যেন সেই ঘটনারই পুনরাবৃত্তি। তবে, এবারে আর মোদির পক্ষে নয়, বরং তাঁর বিপক্ষে।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে