BREAKING NEWS

৩২ আষাঢ়  ১৪২৭  বৃহস্পতিবার ১৬ জুলাই ২০২০ 

Advertisement

আইপিএলের ক্যামেরার পিছনের খবর এবার ওয়েবসিরিজে

Published by: Sulaya Singha |    Posted: March 2, 2019 9:30 pm|    Updated: March 19, 2019 9:06 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল মানেই ক্রিকেট জ্বরে ভোগা। আইপিএল মানেই নিজের প্রিয় দলের জন্য গলা ফাটানো। আইপিএল মানেই গ্যালারিতে উত্তেজনার উর্ধ্বমুখী পারদ। আর সেই আইপিএল এবার ধরা দিচ্ছে নেটফ্লিক্সের পর্দায়। তবে গোটা টুর্নামেন্ট নয়, তিনবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের হার-জিতের কাহিনি ফুটে উঠেছে এই ডিজিটাল প্ল্যাটফর্মে।

[ভারতীয় দলের নতুন জার্সির এই বিষয়টি জানলে আপনার গর্ববোধ হবে]

ক্রিকেট ফিভার: মুম্বই ইন্ডিয়ান্স। এই নামেই একটি ডকু-সিরিজ মুক্তি পেল নেটফ্লিক্সে। ২৩ মার্চ আইপিএল শুরুর আগে যে সিরিজ নিঃসন্দেহে ক্রিকেটপ্রেমীদের আরও চাঙ্গা করে দেবে। এমনিতে দলের গতিবিধি শুধুমাত্র বাইশ গজেই দেখতে পান দর্শকরা। কিন্তু ড্রেসিংরুমের ভিতরের কাহিনি, টিম মিটিং, ক্যামেরার পিছনের উত্তেজনা অদেখাই থেকে যায়। এবার নেটফ্লিক্সের দৌলতে মুম্বই দলের সেসব খুঁটিনাটি কথা জানতে পারবেন দর্শকরা। সিরিজের মূল বিষয়বস্তু অনেকটা এরকম। ২০১৭ সালে রোহিত শর্মার নেতৃত্বে তৃতীয়বার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিল নীতা আম্বানির দল। পরের মরশুমে ট্রফি নিজেদের কাছে ধরে রাখার আপ্রাণ চেষ্টা করেছিল দল। কিন্তু চেন্নাইয়ের জার্সি গায়ে দুর্দান্ত কামব্যাক করে তৃতীয়বার খেতাব জেতেন মহেন্দ্র সিং ধোনি। সেই মরশুমে মুম্বই দলের নানা অজানা বিষয় ফুটে উঠবে এই ডকু-সিরিজে। শচীন তেণ্ডুলকর থেকে মাহেলা জয়বর্ধনে, আকাশ আম্বানি থেকে রোহিত শর্মা, দলে প্রত্যেকের দায়িত্ব এবং বিচক্ষণতা দেখার সুযোগ পাবেন ক্রিকেটভক্তরা।

[হায়দরাবাদে আজ প্রথম ওয়ানডে, স্পিন জুটি আর ব্যাটিং এগিয়ে রাখছে ভারতকে]

গত মাসে ডকু-সিরিজের ট্রেলার মুক্তির পর থেকেই ক্রিকেটপ্রেমীদের বিশেষ করে মুম্বই ইন্ডিয়ান্সের সমর্থকদের মধ্যে কৌতূহল ছিল তুঙ্গে। এবার আটটি পর্বে প্রিয় দলের আবেগ-উচ্ছ্বাস-উত্তেজনার সঙ্গে যুক্ত হতে পারবেন তাঁরা। নেটফ্লিক্স জানিয়েছিল, ডিজিটাল প্ল্যাটফর্মে আইপিএলের দল নিয়ে এই প্রথম কোনও তথ্যচিত্রের সিরিজ দেখানো হচ্ছে। ‘সেক্রেড গেমস’, ‘ঘাউল’, ‘লিটল থিংস’, ‘লাভ পার স্কয়ার ফুট’-এর মতো নানা সিরিজ দর্শকদের মন জয় করেছে। এবার দেখার ক্রিকেট নিয়ে নয়া ডকু-সিরিজ কতটা সাড়া ফেলে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement