BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কেকেআর ম্যাচে নিয়মভঙ্গ করে মোটা অঙ্কের জরিমানা হল রোহিতের

Published by: Sulaya Singha |    Posted: April 29, 2019 9:41 pm|    Updated: April 29, 2019 9:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইডেন তাঁর বরাবরের ফেভরিট মাঠ। তিলোত্তমার এই বাইশ গজেই ব্যাট হাতে একগুচ্ছ রেকর্ড গড়েছেন রোহিত শর্মা। কিন্তু রবিবার রাতটা ছিল ব্যতিক্রম। দীনেশ কার্তিকের কেকেআরের কাছে ৩৪ রানে হেরেছে তাঁর দল। শুধু তাই নয়, মেজাজ হারিয়ে আইপিএলের নিয়মভঙ্গ করে মোটা অঙ্কের জরিমানাও হল মুম্বই ইন্ডিয়ান্স ক্যাপ্টেনের।

নাইট পেসার হ্যারি গার্নির ডেলিভারিতে রোহিত শট নেওয়ার পরই এলবিডব্লিউর আবেদন জানান নাইটরা। ফিল্ড আম্পায়ার আউট সিগন্যাল দেখিয়ে দেন। কিন্তু সে সিদ্ধান্ত মেনে নিতে পারেননি রোহিত। আউট হয়েছেন কিনা, তা নিশ্চিত হতে রিভিউ নেন ভারতীয় ক্রিকেটের হিটম্যান। কিন্তু থার্ড আম্পায়ারও জানিয়ে দেন, রোহিত আউট। ঠিক তখনই মেজাজ হারান মুম্বই ক্যাপ্টেন। ১২ রান করে মাঠ ছাড়ার সময় ব্যাট দিয়ে নন-স্ট্রাইকার এন্ডের দিকের স্টাম্প ভেঙে দেন তিনি। সামনেই দাঁড়িয়েছিলেন আম্পায়ার। সেই মুহূর্তে তিনি কোনও প্রতিক্রিয়া না দিলেও ম্যাচ শেষে জরিমানার হল রোহিতের। বিসিসিআইয়ের তরফে জানানো হয়,
কোড অফ কনডাক্ট লঙ্ঘন করার অপরাধে ম্যাচ ফির ১৫ শতাংশ কাটা গেল তাঁর।

[আরও পড়ুন: শামির বাড়িতে ‘অনুপ্রবেশ’, গ্রেপ্তার স্ত্রী হাসিন জাহান]

খেলার পর ম্যাচ রেফারি জানান, আইপিএলের ২.২ কোড অফ কনডাক্টের লেভেল ওয়ান অপরাধ করেছেন রোহিত। সেই কারণে তাঁর ম্যাচ ফির ১৫ শতাংশ কেটে নেওয়া হল। নিজের অপরাধ স্বীকার করে রেফারির সিদ্ধান্ত মেনে নেন তিনি। রবিবার রোহিত ব্যর্থ হলেও দলকে জেতানোর আপ্রাণ চেষ্টা করেছিলেন হার্দিক পাণ্ডিয়া। ৯১ রানের চোখ ধাঁধানো ইনিংস খেলেন ভারতীয় অলরাউন্ডার। তবে শেষরক্ষা করতে পারেননি। পাঁচটি ম্যাচ জিতে দশ পয়েন্ট পেয়ে লিগ তালিকার পাঁচ নম্বরে উঠে আসে কিং খানের দল। ফলে প্লে-অফে পৌঁছনোর আশা ফের উজ্জ্বল হল নাইটদের।

[আরও পড়ুন: মেজাজ হারিয়ে সমর্থককে সজোরে ঘুসি নেইমারের, ভাইরাল ভিডিও]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement