১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শামির বাড়িতে ‘অনুপ্রবেশ’, গ্রেপ্তার স্ত্রী হাসিন জাহান

Published by: Sulaya Singha |    Posted: April 29, 2019 3:59 pm|    Updated: April 29, 2019 3:59 pm

Indian cricketer Mohammed Shami’s wife Hasin Jahan arrested

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহম্মদ শামির বাড়িতে ‘অনুপ্রবেশ’। গ্রেপ্তার করা হল স্ত্রী হাসিন জাহানকে। রবিবার মধ্যরাতে তাঁকে গ্রেপ্তার করে আমরোহা থানার পুলিশ।

ঘটনা রবিবার মধ্যরাতের। পুলিশের তরফে জানা গিয়েছে, উত্তরপ্রদেশে শামির বাড়িতে জোর করে ঢোকার চেষ্টা করেন হাসিন। সঙ্গে ছিল তাঁদের কন্যা বেবোও। সেখানেই ভারতীয় পেসারের মায়ের সঙ্গে বচসায় জড়ান তিনি। পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠলে শামির বাড়ির সদস্যরাই পুলিশে খবর দেন। প্রায় সঙ্গে সঙ্গেই আমরোহা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হাসিনকে গ্রেপ্তার করে। পুলিশের দাবি, ভারতীয় দণ্ডবিধির ১৫১ নম্বর ধারা অনুযায়ী ২৪ ঘণ্টার মধ্যে ওয়ারেন্ট ছাড়াও কোনও অভিযুক্তকে গ্রেপ্তার করতে পারে পুলিশ। তবে গোটা ঘটনায় বেশ ক্ষুব্ধ হাসিন। তাঁর দাবি, শামি একজন সেলিব্রিটি বলেই তাঁকে এভাবে মধ্যরাতে গ্রেপ্তার করা হল। যদিও এখনও পর্যন্ত এ বিষয়ে শামির কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তিনি আপাতত আইপিএলে পাঞ্জাব দলের হয়ে খেলছেন। পাশাপাশি আসন্ন বিশ্বকাপেও ডাক পেয়েছেন শামি। তাই ঘরোয়া বিবাদ নিয়ে মাথা ঘামাতে নারাজ শামি।

[আরও পড়ুন: ছক ভেঙেই বাজিমাত, মুম্বইকে হেলায় হারিয়ে প্লে-অফের অঙ্ক জমিয়ে দিল কেকেআর]

উল্লেখ্য, শামির সঙ্গে হাসিনের বিবাদ অনেকদিনই প্রকাশ্যে। ভারতীয় পেসার ও তাঁর দাদার বিরুদ্ধে পরকীয়া, মানসিক নির্যাতন এমনকী ধর্ষণের অভিযোগও তুলেছিলেন হাসিন। যে জল আস্তে আস্তে বহুদূর গড়ায়। লালবাজারে জিজ্ঞাসাবাদের জন্য ডেকেও পাঠানো হয়েছিল শামিকে। কিন্তু শামি প্রতিবারই সমস্ত অভিযোগ খারিজ করে দেন। তবে হাল ছাড়েননি হাসিন। স্বামীর বিরুদ্ধে ম্যাচ গড়াপেটার অভিযোগও তোলেন তিনি। কিন্তু সে অভিযোগ থেকেও মুক্তি পেয়ে যান শামি। হাসিন দাবি করেন, সংসার চালানোর জন্য অর্থ দেওয়া বন্ধ করে দিয়েছিলেন শামি। সেক্ষেত্রেও সপক্ষে যুক্তি দেন শামি।

এমন অবস্থায় অসুস্থ শামির সঙ্গে হাসপাতালে দেখা করতে গিয়েছিলেন হাসিন। কিন্তু আখেরে লাভ হয়নি। ভারতীয় তারকা সাফ জানিয়ে দিয়েছিলেন, স্ত্রীর সঙ্গে কোনও সমঝোতার রাস্তায় আর হাঁটতে চান না তিনি। সম্পর্ক আরও তলানিতে গিয়ে ঠেকে যখন খোরপোশ চেয়ে আদালতের দ্বারস্থ হন হাসিন। প্রতি মাসে ৭ লক্ষ টাকা খোরপোশ চেয়ে মামলা করেছিলেন তিনি। কিন্তু গত মাসে মামলাতেও হেরে যান হাসিন। তারপরই স্ত্রী হাসিনের বিরুদ্ধে খুনের হুমকি দেওয়ার অভিযোগ তুলেছিলেন শামি। এমনকী বন্দুকধারী নিরাপত্তারক্ষীর আবেদন জানিয়েছিলেন ভারতীয় পেসার। এবার শামির বাড়িতে জোর করে ঢুকতে গিয়ে শ্রীঘরে যেতে হল হাসিনকে। তাই এই দম্পতির মধ্যে বিবাদের জল যে আরও গড়াবে, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: মেজাজ হারিয়ে সমর্থককে সজোরে ঘুসি নেইমারের, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে