১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আইপিএল শুরুর আগেই নেটিজেনদের রোষের মুখে বুমরাহ

Published by: Sulaya Singha |    Posted: March 22, 2019 7:23 pm|    Updated: March 22, 2019 7:23 pm

Jasprit Bumrah slammed for neglecting gateman's handshake

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়াংখেড়ের বাইশ গজে আগুন ধরানোর প্রস্তুতি শুরু করে দিয়েছেন তিনি। মুম্বই ইন্ডিয়ান্সের জার্সি গায়ে তিনি যে আরও একবার বিশ্বস্ত যোদ্ধা হয়ে উঠবেন, এমন আশায় বুক বেঁধেছেন সমর্থকরা। কিন্তু আইপিএল শুরুর ঠিক আগেই নেটিজেনদের রোষের মুখে পড়তে হল ভারতীয় পেসার জসপ্রিত বুমরাহ।

পেস ঝড়ে যেমন স্টাম্প উড়িয়ে দেন, তেমনই প্রয়োজনে ব্যাটসম্যান হিসেবেও গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন বুমরাহ। তাঁর দক্ষতা ও পরিশ্রম নিয়ে প্রশ্ন তোলা কঠিন। তা সত্ত্বেও কেন তাঁকে নেটদুনিয়ায় সমালোচনার শিকার হতে হল? আসলে মাঠ নয়, মাঠের বাইরে বুমরাহর আচরণে অসন্তুষ্ট নেটিজেনরা। আগামিকাল অর্থাত শনিবার শুরু আইপিএল ১২। তার আগে বুমরাহকে নিয়ে একটি বিশেষ ভিডিও তৈরি করেছে মুম্বই ইন্ডিয়ান্স।

[জল্পনার অবসান ঘটিয়ে বিজেপিতে যোগ দিলেন প্রাক্তন ক্রিকেটার গম্ভীর]

হোলির দিন সেই ভিডিও নিজেদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে পোস্টও করে ওই ফ্র্যাঞ্চাইজি। সেখানেই একটি গাড়ি থেকে নামতে দেখা যাচ্ছে ভারতীয় পেসারকে। গাড়ির দরজা খুলে দিয়ে হাত জোড় করে তাঁকে স্বাগত জানাচ্ছেন এক ব্যক্তি। ঘাড় নাড়িয়ে সেই ব্যক্তির দিকে তাকিয়ে হাসেন বুমরাহ। এরপর ওই ব্যক্তি করমর্দনের জন্য পেসারের দিকে হাত বাড়িয়ে দেন। কিন্তু হাত না মিলিয়েই এগিয়ে যান বুমরাহ। আর এই বিষয়টিই পছন্দ হয়নি ভারচুয়াল জগতের বাসিন্দাদের। অনেকেই তাঁর আচরণ নিয়ে প্রশ্ন তুলেছেন। বুমরাহকে কটাক্ষ করে লিখেছেন, “একজন বড় ক্রিকেটার হলেই হয় না, সামাজিক শিক্ষাটাও জরুরি।” অনেকে আবার ফ্যান হিসেবে পেসারকে ভাল মানুষ হওয়ার পরামর্শ দিতেও ছাড়েননি।

tweet

তবে এমন পরিস্থিতিতে বুমরাহর পাশে দাঁড়িয়ে সুর চড়িয়েছেন অনেক নেটিজেন। তাঁদের মতে, ভিডিওতেই স্পষ্ট, ওই ব্যক্তি যে তাঁর দিকে হাত বাড়িয়েছেন তা খেয়াল করেননি বুমরাহ। তাই বিষয়টি নিয়ে সমালোচনা অর্থহীন। যদিও এনিয়ে কোনও প্রতিক্রিয়া দেননি তরুণ পেসার। তিনি আপাতত আইপিএলে ভাল পারফর্ম করতেই বদ্ধপরিকর। ২৪ মার্চ ঘরের মাঠ ওয়াংখেড়েতে দিল্লি ক্যাপিটলসের বিরুদ্ধে প্রথম ম্যাচ মুম্বইয়ের। এমন পরিস্থিতিতে বাইশ গজের লড়াই ছাড়া আর কিছুই ভাবছেন না তারকা ক্রিকেটার।

[জল্পনার অবসান, সুপার কাপ খেলবে দুই প্রধানই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে