BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বৃদ্ধা ফ্যানের সঙ্গে ছবি তুললেন ধোনি, নেটদুনিয়ায় প্রশংসিত মাহির কীর্তি

Published by: Sulaya Singha |    Posted: April 5, 2019 3:10 pm|    Updated: April 5, 2019 3:10 pm

MS Dhoni wins hearts after he met an elderly woman fan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেট কেরিয়ার প্রায় শেষের মুখে। কিন্তু তাঁর জনপ্রিয়তার পারদ এখনও ঊর্ধ্বমুখী। আট থেকে আশি, এখনও মাহির নামে পাগল। যা আরও একবার টের পাওয়া গেল বুধবার রাতে। ওয়াংখেড়ে স্টেডিয়ামে সিএসকে-মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচের পর।

এবারের আইপিএলের প্রথম হারের স্বাদ পাওয়ার পর স্বাভাবিকভাবেই একটু গুটিয়ে ছিলেন সিএসকে অধিনায়ক। আর ঠিক তখনই তাঁর চোখে পড়ে যে, সিএসকের এক বৃদ্ধা ফ্যান শুধু তাঁর সঙ্গে দেখা করবেন বলে ড্রেসিংরুমের কাছে চলে এসেছেন। যা দেখে দুটি বিশ্বকাপ জেতা অধিনায়ক নিজেই নিচে নেমে আসেন। আর কাছে এসে বৃদ্ধার হাতের পোস্টার দেখে আবেগাপ্লুত হয়ে পড়েন। মহেন্দ্র সিং ধোনির মুখে তখন হারের পরও একগাল হাসি। যে হাসির সঙ্গে বহুকাল পরিচিত ক্রিকেটপ্রেমীরা।

[আরও পড়ুন: চেন্নাইয়ের রাস্তায় ছদ্মবেশে বিশ্বকাপজয়ী অজি তারকা, কে ইনি?]

কী লেখা ছিল ওই প্রবীণা সিএসকে ফ্যানের হাতে ধরা পোস্টারে? লেখা ছিল, “আই অ্যাম হিয়ার ওনলি ফর ধোনি।” অর্থাৎ আমি এখানে এসেছি শুধুমাত্র ধোনির জন্য। ফ্যানের ব্যাকুল আবেদনে সিএসকে অধিনায়ক নিজেকে ধরে রাখতে পারেননি। আর ধোনি বরাবরই সিএসকে নিয়ে আবেগতাড়িত। দু’বছর নির্বাসন কাটানোর পর সিএসকে যখন গতবছর আইপিএলে ফিরেছিল, ধোনি বলেছিলেন, এ যেন তাঁর ঘরে ফেরা। কার্যত চেন্নাইকে তিনি তাঁর সেকেন্ড হোম বলেই মনে করেন। সিএসকের বরাবরের অধিনায়ক ধোনি। চেন্নাইতে অগুন্তি ফ্যান। আইপিএলের এই একযুগ কালের মধ্য়ে ধোনি আর সিএসকে যেন সমার্থক হয়ে উঠেছে। আইপিএলে মহেন্দ্র সিং ধোনির গায়ে সিএসকের হলুদ জার্সি ছাড়া কিছু যেন ভাবা যায় না।

বৃদ্ধা ওই মহিলার সঙ্গে ধোনি নিজেই সেলফি তোলেন। তারপর সিএসকের জার্সিতে অটোগ্রাফ দিয়ে সেটি ওই বৃদ্ধা ফ্যানের হাতে তুলে দেন। গোটা ঘটনায় সিএসকে ফ্যানকেও আবেগতাড়িত দেখিয়েছে। তিনি বোধহয় ভাবতে পারেননি যে, এত সহজে স্বপ্নের নায়কের কাছাকাছি আসতে পারবেন। কিন্তু ধোনি এমনই। কয়েকদিন আগেই মাঠে নেমে পড়া এক ভক্তের সঙ্গে তিনি ‘ধর তো দেখি’ খেলেছেন। যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল। বৃদ্ধা ফ্যানের সঙ্গে মাহির এই সৌজন্য সাক্ষাৎও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। ছবি ও ভিডিও সিএসকে এবং বিসিসিআই মিডিয়া শেয়ার করেছে।

[আরও পড়ুন: আইপিএলে গড়াপেটার অভিযোগে গ্রেপ্তার ভারতীয় দলের প্রাক্তন কোচ]

বিশ্বকাপের পরই ধোনি অবসর নেবেন বলে ক্রিকেটমহলে অনেকদিনের গুঞ্জন। প্রাক্তন ভারত অধিনায়ক নিজে অবশ্য এব্যাপারে মুখ খোলেননি। তবে ক্রিকেট কেরিয়ারে এখনই তিনি দাঁড়ি টানুন বা না টানুন, জনমানসে ধোনির জনপ্রিয়তা কিন্তু বেড়েই চলেছে। এই ঘটনা তারই প্রমাণ। আবাল-বৃদ্ধ-বনিতা, সবাই এখনও মাহিতেই মজে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে