BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আইপিএলে গড়াপেটার অভিযোগে গ্রেপ্তার ভারতীয় দলের প্রাক্তন কোচ

Published by: Sulaya Singha |    Posted: April 2, 2019 9:31 pm|    Updated: April 2, 2019 9:31 pm

IPL betting: Former Indian Women's Cricket Team Coach arrested

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলে ফের গড়াপেটার ছায়া। আর সেই বেটিংয়েই এবার নাম জড়াল ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন কোচ তুষার আরোথের। মঙ্গলবার তাঁকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ভদোদরার অপরাধ দমন শাখার ডিসিপি জে এস জাদেজা জানান, তুষার আরোথে এবং আরও ১৮ জনের আইপিএলে গড়াপেটায় জড়িত থাকার খবর পান তাঁরা। গোপন সূত্রে খবর পাওয়ার পরই ভদোদরার একটি কাফেতে তল্লাশি চালায় পুলিশ। সেখান থেকেই এদিন তাঁদের সকলকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁদের ফোন এবং গাড়িও বাজেয়াপ্ত করা হয়েছে। ধৃতদের জেরা করা হচ্ছে। কীভাবে বা কেন গড়াপেটায় যুক্ত হলেন প্রাক্তন কোচ, তা জানতে চেষ্টা করছে পুলিশ।

[আরও পড়ুন: আইপিএলের মধ্যেই ঘোষিত হবে বিশ্বকাপের দল, জানালেন নির্বাচক প্রধান]

২০১৭ সালে মিতালি রাজদের বিশ্বকাপে পৌঁছে দিয়েছিলেন তিনি। তাঁর তত্ত্বাবধানেই গত বছর এশিয়া কাপের ফাইনালে পৌঁছায় ভারতীয় প্রমীলাবাহিনী। দলের দায়িত্ব নেওয়ার আগে রনজিতে ভদোদরা দলের কোচ ছিলেন তিনি। নিজের ক্রিকেট কেরিয়ারে ১১৪টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন তুষার। এমন একজন ব্যক্তির নাম গড়াপেটায় জড়ানোয় অবাক ক্রিকেটপ্রেমীরা।

তবে এই প্রথমবার নয়, সোমবারও গড়াপেটার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে ১৫জনকে। গতকাল মোহালিতে কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচ ছিল দিল্লি ক্যাপিটলসের। সেই সময় খবর পেয়ে আজমেরের দুটি আবাসনে হানা দেয় পুলিশ। সেখান থেকেই গ্রেপ্তার করা হয় তাঁদের। পুলিশ আরও জানায়, ধৃতদের কাছ থেকে ৫৪ হাজার নগদ টাকা, ৮২টি মোবাইল ফোন, চারটি টেলিভিশন সেট, ছটি ল্যাপটপ, ওয়াই-ফাই ডঙ্গল, হার্ড ডিস্ক, ক্যালকুলেটর এবং দুটি গাড়ি বাজেয়াপ্ত করা হয়েছে।

উল্লেখ্য, দিন দুয়েক আগেই কেকেআর বনাম দিল্লি ক্যাপিটলসের ম্যাচে ঋষভ পন্থের মন্তব্য ঘিরে রহস্য ঘনিয়েছিল। স্টাম্প মাইকে শোনা যায়, বল ডেলিভারির আগেই কী হতে চলেছে তা বলে দিচ্ছেন দিল্লির উইকেটকিপার। ঘটনার ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই শোরগোল পড়ে যায়। অনেকেই প্রশ্ন করেন, তবে কি ফের আইপিএলে ফিক্সিং ছায়া? কিন্তু বিসিসিআইয়ের তরফে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়, এমন কোনও ব্যাপার নেই। ম্যাচের গতিবিধি দেখে আন্দাজেই ওমন মন্তব্য করেছিলেন ঋষভ। তবে এবার গড়াপেটায় ভারতীয় দলের প্রাক্তন কোচের নাম জড়ানোয় সমালোচনার ঝড় উঠেছে।

[আরও পড়ুন: আইপিএলের মধ্যেই আইনি নোটিস ধরানো হল পাণ্ডিয়া-রাহুলকে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে