Advertisement
Advertisement
Beleghata

বিকট শব্দে বিস্ফোরণ, দাউদাউ আগুনে চাঞ্চল্য বেলেঘাটার চালপট্টিতে

আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ১০ টি ইঞ্জিন। সিলিন্ডার ফেটে অগ্নিকাণ্ড বলে প্রাথমিক অনুমান দমকলের।

Published by: Sucheta Sengupta
  • Posted:March 10, 2024 9:31 pm
  • Updated:March 11, 2024 10:51 am

নিরুফা খাতুন: ভয়াবহ অগ্নিকাণ্ডের সাক্ষী বেলেঘাটা (Beleghata)। রবিবার সন্ধে সাড়ে ৭টা নাগাদ চালপট্টি এলাকার একটি বাড়িতে আগুন লাগে। সেইসঙ্গে বিকট শব্দ। নিমেষের মধ্যে দাউ দাউ করে তা ছড়িয়ে পড়ে। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দমকলে।  ১০ টি ইঞ্জিন ঘটনাস্থলে গিয়ে দ্রুত আগুন (Fire) নেভানোর কাজ শুরু করে। কিন্তু ততক্ষণে আগুনের লেলিহান শিখা অনেকটাই ছড়িয়ে পড়েছে। দমকলের প্রাথমিক অনুমান, সিলিন্ডার বিস্ফোরণের জেরেই আগুন ছড়িয়েছে। তবে এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর নেই।  

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চালপট্টির ঘিঞ্জি এলাকার একটি বাড়িতে সিলিন্ডার ফেটে যায় সন্ধে নাগাদ। সেই বিকট শব্দ পেয়েই সকলে চমকে ওঠেন। তার পরই দেখা যায়, ওই বাড়ি থেকে দাউদাউ আগুন জ্বলছে।  সঙ্গে সঙ্গে খবর পাঠানো হয় দমকলে। তবে খুব দ্রুত আগুন ছড়িয়ে পড়ায় বাড়তে থাকে বিপদ। 

Advertisement

[আরও পড়ুন: স্টার ভ্যালু নয়, ময়দানের লড়াকুরাই মমতার ‘তুরুপের তাস’]

এদিকে অগ্নিকাণ্ডের খবর পেয়ে দমকলের ১০টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করে। কিন্তু ঘিঞ্জি এলাকা হওয়ায় প্রতিবন্ধকতার শিকার হতে হয় দমকল কর্মীদের। ঘণ্টা দুয়েক পেরিয়ে গেলেও আগুন নিয়ন্ত্রণে আনত হিমশিম দশা হয়ে যায়। এদিকে, চালপট্টির বিস্তীর্ণ অংশ আগুনে পুড়ে ছাই হয়ে যায়। ব্যাপক ক্ষতি হয়েছে বলে আশঙ্কা ব্যবসায়ীদের। যদিও অগ্নিকাণ্ডের ঘটনায় কেউ আহত হননি। রাতের দিকে আগুন নিভলেও আতঙ্ক রয়ে গিয়েছে। 

Advertisement

[আরও পড়ুন: লোকসভায় বাদ নুসরত জাহান, কেন ‘নিষ্প্রভ’ তারকা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ