২৬ আষাঢ়  ১৪২৭  শনিবার ১১ জুলাই ২০২০ 

Advertisement

পুলিশ ট্রেনিং স্কুলের আরও ১২ কর্মী করোনা আক্রান্ত

Published by: Subhamay Mandal |    Posted: May 26, 2020 9:52 pm|    Updated: May 26, 2020 9:52 pm

An Images

অর্ণব আইচ: করোনায় আক্রান্ত পুলিশ ট্রেনিং স্কুলের ১২ জন পুলিশকর্মী। তাঁদের ভরতি করা হয়েছে বেলেঘাটা আইডি হাসপাতালে। এদিকে, গিরিশ পার্ক থানার এক অফিসারের ধরা পড়েছে করোনা। পুলিশ জানিয়েছে, সম্প্রতি পুলিশ ট্রেনিং স্কুলের ব্যারাকে থাকেন, এমন পুলিশকর্মীদের করোনা পরীক্ষা করা হয়। তাঁদের মধ্যে রয়েছেন কমব্যাট ফোর্সের পুলিশকর্মীরাও। সোমবার তাঁদের রিপোর্ট আসে। দেখা যায়, ১২ জন করোনা পজিটিভ। রাতেই তাঁদের হাসপাতালে ভরতি করা হয়। এই পুলিশকর্মীরা শহরের বিভিন্ন জায়গায় ডিউটি করেছেন। তাঁদের অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে।

গত সপ্তাহেই পিটিএসের এক পুলিশ অফিসারের করোনা ধরা পড়ে। বিষয়টিকে কেন্দ্র করে উত্তেজিত হন কয়েকজন পুলিশকর্মী। পথ অবরোধও হয়। পুলিশ ট্রেনিং স্কুলের ব্যারাকের বাসিন্দা ও কমব্যাট ফোর্স-এর কর্মীদের স্বাস্থ্য সুরক্ষায় গুরুত্ব দিয়েই তাঁদের করোনা পরীক্ষা শুরু হয়। পুলিশ কর্তারা জানিয়েছেন, পুলিশকর্মীদের বলা হচ্ছে কেউ যাতে অযথা আতঙ্কিত না হন। করোনা আক্রান্ত প্রত্যেকেরই চিকিৎসা হচ্ছে। তাঁরা তাড়াতাড়ি সুস্থ হচ্ছেন।

[আরও পড়ুন: বড় সাফল্য, একসঙ্গে ৬০ জন করোনা রোগীকে সুস্থ করে বাড়ি ফেরাচ্ছে কলকাতা মেডিক্যাল]

এদিকে, মধ্য কলকাতার গিরিশ পার্ক থানার ওই পুলিশ অফিসার ঘূর্ণিঝড়ের পর অসুস্থ হয়ে পড়েন। তাঁর লালারস পরীক্ষা করতে দেওয়া হয়। তাঁর করোনা ধরা পড়ে। একটি বেসরকারি কোভিড হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। তাঁর সংস্পর্শে এসেছিলেন, এমন কয়েকজনকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। ওই থানার অন্য পুলিশকর্মীদের করোনা পরীক্ষা করা হবে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement