BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

৪৮ ঘণ্টা পেরনোর আগেই রহস্যভেদ! ফুলবাগানে যুবক খুনে গ্রেপ্তার ২

Published by: Tiyasha Sarkar |    Posted: January 20, 2021 10:01 am|    Updated: January 20, 2021 10:16 am

An Images

অর্ণব আইচ: ফুলবাগান (Phoolbagan) মেট্রো স্টেশনের পাশে যুবকের দেহ উদ্ধারের ঘটনার তদন্তে নেমে ২ যুবককে গ্রেপ্তার করল পুলিশ। প্রাথমিকভাবে জানা গিয়েছে, পাথর ছোঁড়াকে কেন্দ্র করে মৃত সঞ্জিতের সঙ্গে বচসায় জড়িয়েছিল ধৃতরা। এরপরই ভারী পাথর দিয়ে আঘাত করায় প্রাণ যায় ওই যুবকের। যদিও নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

ঘটনার সূত্রপাত সোমবার। এদিন পূর্ব কলকাতার ফুলবাগান এলাকায় ইস্ট-ওয়েস্ট (East-West Metro) মেট্রো স্টেশনের কাছ থেকে এক যুবকের দেহ উদ্ধার করে পুলিশ। দেহটি পরীক্ষার পর জানা যায়, তাঁর কানের কাছে, গলা, মুখ ও মাথায় রয়েছে একাধিক আঘাতের চিহ্ন। যুবকের ঘাড়ের কাছে রয়েছে ‘পাংচার পার্ক’। অর্থাৎ, কিছু দিয়ে গলার ওই অংশ ফুটো করে দেওয়া হয়েছে। তার জেরেই যুবকের শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ এবং মৃত্যু হয়। আঘাতের চিহ্ন দেখে গোয়েন্দা পুলিশের ধারণা হয়, প্রচণ্ড আক্রোশে আততায়ী যুবককে ভারী কিছু দিয়ে আঘাত করে। সেক্ষেত্রে আততায়ী যুবকের পরিচিত হওয়াও সম্ভব। এরপরই সিসিটিভির ফুটেজের ভিত্তিতে অভিযুক্তের খোঁজ শুরু করে পুলিশ।

[আরও পড়ুন: কমিশন আসার আগে জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানার সংখ্যা দেখে চিন্তায় প্রশাসনিক কর্তারা]

ঘটনার ৪৮ ঘণ্টা পেরনোর আগেই যুবক খুনে জড়িত সন্দেহে ২ জনকে গ্রেপ্তার করল পুলিশ। ধৃতদের নাম রবি দত্ত ও মান্তু দাস। পুলিশের দাবি, জেরায় দোষ স্বীকার করে নিয়েছে ধৃতরা। তারা জানিয়েছে, পাথর ছোঁড়াকে কেন্দ্র করে তাদের তিনজনের মধ্যে বচসা বাঁধে। তার জেরেই এই ঘটনা। ঘটনার শিকড়ে পৌঁছতে ধৃতদের জেরা করছে তদন্তকারীরা।

[আরও পড়ুন:ফের বাংলায় চোখ রাঙাচ্ছে করোনা, সামান্য বাড়ল দৈনিক সংক্রমণ ও মৃত্যু]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement