Advertisement
Advertisement
2024 Lok Sabha Election

গঙ্গাগর্ভে মেট্রোয় বিজেপির ভোট প্রচার, আরপিএফের সঙ্গে বচসা প্রার্থী রথীনের

অভিযোগ, টিকিট ছাড়াই প্রার্থীর সঙ্গে বেশ কয়েকজন বিজেপি কর্মী-সমর্থক মেট্রো স্টেশনে ঢুকে পড়েন।

2024 Lok Sabha Election: BJP poll campaign in underwater metro

মেট্রোয় ভোট প্রচারে রথীন চক্রবর্তী। নিজস্ব চিত্র

Published by: Sayani Sen
  • Posted:March 15, 2024 4:34 pm
  • Updated:March 15, 2024 4:35 pm

অরিজিৎ গুপ্ত, হাওড়া: দেশের প্রথম আন্ডার ওয়াটার হাওড়া-এসপ্ল্যানেড মেট্রো রুটে শুরু যাত্রী পরিষেবা। আর সেদিনই অভিনব কাণ্ড। আরপিএফের সঙ্গে মৃদু বচসার পর মেট্রোয় প্রচার সারলেন হাওড়ার বিজেপি প্রার্থী রথীন চক্রবর্তী। সহযাত্রীদের সঙ্গে আলাপচারিতার পাশাপাশি বিলি করলেন চকোলেটও।

হাওড়ার বিজেপি প্রার্থী রথীন চক্রবর্তী পেশায় চিকিৎসক। প্রতিদিন হাওড়া থেকে কলকাতায় নিজস্ব চেম্বারে যান। শুক্রবার আর ব্যক্তিগত ব্যবহার করেননি। হাওড়া থেকে এসপ্ল্যানেড পর্যন্ত নতুন মেট্রো চড়েই যান। সঙ্গে ছিলেন বহু বিজেপি কর্মী-সমর্থক। মেট্রো স্টেশনের প্রবেশপথে প্রথমে প্রচার করেন। এর পর দলীয় কর্মী-সমর্থকদের সঙ্গে নিয়ে মেট্রো স্টেশনে ঢুকতে যান। আরপিএফ বাধা দেন তাঁকে। মৃদু বচসাও হয়। পরে যদিও মেট্রো স্টেশনে ঢুকে যান। হ্যান্ডমাইক নিয়ে তাঁর সমর্থনে প্রচার করেন বিজেপি কর্মী-সমর্থকরা।

Advertisement

[আরও পড়ুন: ফের দুর্গাপুর স্টিল প্ল্যান্টে দুর্ঘটনা, কাজের মাঝেই ঝলসে গেলেন ৪ শ্রমিক]

আর পাঁচজন যাত্রীর সঙ্গে মেট্রোয় চড়েন বিজেপি প্রার্থী। রথীন চক্রবর্তী জানান, “আজকের এই দিনটি ঐতিহাসিক। আমরা গর্বিত নরেন্দ্র মোদি এটা সকলের জন্য করেছেন। আমাদের কাছে কোনও বাধাই বাধা নয়। আমরা নরেন্দ্র মোদির গর্বিত সৈনিক।” রথীন চক্রবর্তীর সমর্থনে প্রচার করা বিজেপির রাজ্য সম্পাদক উমেশ রাই বলেন, “দেশের মধ্যে কলকাতাতেই প্রথম মেট্রোর সূচনা হয়েছিল। এবার নরেন্দ্র মোদির হাত দিয়েই প্রথম গঙ্গাগর্ভে মেট্রো চালু হল। মোদি যেটা বলেন সেটাই করে দেখান, এটাই মোদির গ্যারান্টি।”

Advertisement

বলে রাখা ভালো, এর আগে গত লোকসভা নির্বাচনের আগে ২০১৯ সালের ৮ জানুয়ারি ময়দান মেট্রো স্টেশনে ঢুকে বিক্ষোভ দেখায় কংগ্রেস। তবে সেবারের ভোটে পাতালপথে কাউকে প্রচার করতে দেখা যায়নি। আর আসন্ন লোকসভা নির্বাচনের (2024 Lok Sabha Election) আগে এবার গঙ্গাগর্ভে ভোটপ্রচার করল বিজেপি।

[আরও পড়ুন: পিছন থেকে ধাক্কা মারা হয় মুখ্যমন্ত্রীকে! দুর্ঘটনা নিয়ে বড় আপডেট এসএসকেএমের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ