Advertisement
Advertisement

Breaking News

Mamata Banerjee

‘চব্বিশে পরিবর্তন আসবেই’, তৃণমূল সরকারের বর্ষপূর্তিতে লড়াইয়ের বার্তা মুখ্যমন্ত্রীর

কেন্দ্রীয় বঞ্চনা নিয়ে ফের সরব মমতা বন্দ্যোপাধ্যায়।

2024 will see change, says Mamata Banerjee on anniversary of TMC Govt | Sangbad Pratidin
Published by: Sucheta Sengupta
  • Posted:May 2, 2023 5:04 pm
  • Updated:May 2, 2023 6:36 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃণমূল সরকারের ১২ তম বর্ষপূর্তিতে রাজ্যবাসীকে শুভেচ্ছা জানাতে গিয়ে ফের জোটবার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। চব্বিশের লোকসভা ভোটে (Lok Sabha Election) পরিবর্তনের ডাক দিলেন। বিরোধীরা একজোট হলে কেন্দ্রের ক্ষমতা থেকে বিজেপিকে হঠানো সম্ভব বলে মনে করছেন তিনি। সেই আত্মবিশ্বাসের কথাই ফের বললেন। মঙ্গলবার ফেসবুকে(Facebook) ভিডিও বার্তা দিয়ে মুখ্যমন্ত্রী নতুন করে লোকসভায় লড়াইয়ের অস্ত্রে শান দিলেন তৃণমূল নেত্রী।

Advertisement

২০২১ সালে আজকের দিনে তৃতীয়বারের জন্য বাংলার শাসনক্ষমতায় আসে তৃণমূল (TMC) সরকার। মুখ্যমন্ত্রী হন মমতা বন্দ্যোপাধ্যায়। আজ, তার দ্বিতীয় বর্ষপূর্তিতে রাজ্যবাসীকে শুভেচ্ছা, অভিনন্দন জানিয়েছেন তিনি। রাজ্যে উন্নয়নের খতিয়ান দিয়েও আক্ষেপ করেছেন মুখ্যমন্ত্রী। ভিডিও বার্তায় তিনি বলেন, ”দুঃখ একটাই। ভেবেছিলাম, ৩৪ বছর ধরে সিপিএমের বঞ্চনা সহ্য করার পর এবার কেন্দ্র সরকার একটু সহানুভূতি জানাবে, প্রাপ্যটা অন্তত দেবে। কিন্তু ওরা তো ১০০ দিনের কাজের প্রাপ্য টাকাটাই দিচ্ছে না। আমার ওই লোকগুলোর জন্য কষ্ট হয়, যাঁরা কষ্ট করে কাজ করে একটু রোজগারের আশায়। তবে কেন্দ্র টাকা না দিলেও খুশির খবর এই যে আমরা আমাদের সীমিত সাধ্যের মধ্যে ওঁদের জন্য কিছু করার চেষ্টা করছি।”

Advertisement

[আরও পড়ুন: বকেয়া DA-র দাবিতে মিছিলের অনুমতি দিল হাই কোর্ট, কড়া প্রশ্নের মুখে রাজ্য]

এদিন ‘মন কি বাত’-এর ১০০ তম পর্ব নিয়েও আক্রমণাত্মক মন্তব্য করলেন তিনি। বলেন, ”মন কি বাতের নামে ঝুট কি বাত। নির্বাচনের সময় এক কথা, আর নির্বাচন শেষ হয়ে গেলে হাওয়া হয়ে যান। কখনও কোনও কথা রাখেন না।”  এরপরই বিরোধীদের উদ্দেশে তাঁর স্পষ্ট বার্তা, ”আমি বিরোধীদের সকলকে বলছি, আসুন, একজোট হোন আর বিজেপিকে হারান।” এখন থেকেই চব্বিশের লড়াইয়ের জন্য যে তৃণমূল জোরদার প্রস্তুতি নিচ্ছে, তা স্পষ্ট।

[আরও পড়ুন: ম্যাচের পরেই তুমুল বাকবিতণ্ডা বিরাট-গম্ভীরের, মোটা অঙ্কের জরিমানা দুই তারকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ