BREAKING NEWS

২৯ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ১৩ মে ২০২১ 

READ IN APP

Advertisement

নিউটাউনে ভয়াবহ পথ দুর্ঘটনার কবলে গাড়ি, বেপরোয়া গতির বলি তিনজন

Published by: Sulaya Singha |    Posted: November 12, 2019 8:58 am|    Updated: November 12, 2019 11:37 am

3killed in a road accident at Newtown, Kolkata, 2 got injured

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেক্সপিয়ার থানা এলাকায় ভয়ংকর পথ দুর্ঘটনাকে উসকে দিল নিউটাউন। ফের বেপরোয়া গতির বলি তিনজন। মঙ্গলবার ভোরে নিউটাউন এলাকায় ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ে একটি গাড়ি। ঘটনায় মৃত্যু হয়েছে তিনজনের। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভরতি করা হয়েছে দু’জনকে। ঘটনার তদন্তে নেমেছে নিউটাউন থানার পুলিশ।  

এদিন ভোর সাড়ে পাঁচটা নাগাদ নিউটাউনের ইকো পার্কের এক নম্বর গেটের কাছে ঘটে দুর্ঘটনাটি। পুলিশ সূত্রে খবর, গাড়িটি নারকেলবাগানের দিক থেকে কলকাতা বিমানবন্দরের দিকে যাচ্ছিল। গাড়ির গতিবেগ ছিল ঘণ্টায় ১০০ কিলোমিটারের চেয়েও বেশি। সেই সময় ইউ টার্ন নিতে গিয়ে নির্মীণমান মেট্রোর পিলারে সজোরে ধাক্কা মারে গাড়িটি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে গাড়ির ভিতর থেকে আরোহীদের বের করার চেষ্টা করে পুলিশ। কিন্তু গাড়িটি এতটাই দুমড়ে-মুছড়ে গিয়েছিল, যে ভিতর থেকে কাউকে বের করাই কঠিন হয়ে পড়ে। পরে গ্যাস কাটারের সাহায্যে তাদের বের করা হয়।

[আরও পড়ুন: ‘বাংলার সরকারি স্কুলে পড়ে জয়েন্ট দেওয়া যায়?’, ফের বিতর্কিত মন্তব্য দিলীপের]

পুলিশ জানায়, ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তিনজনের। আশঙ্কাজনক অবস্থায় বাকি দুজনকে নিয়ে যাওয়া হয় বাগুইআটির একটি হাসপাতালে। আহতদের নাম সর্বজিৎ সিং এবং মোহিত বলে জানা গিয়েছে। তবে মৃতদের পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি। আহতদের জিজ্ঞাসাবাদ করে মৃতদের নাম-ধাম জানার চেষ্টা করছে পুলিশ। যদিও সকলে সল্টলেক এবং মানিকতলার বাসিন্দা বলেই খবর। পুলিশের প্রাথমিক ধারণা, দুর্ঘটনার সময় চালক-সহ প্রত্যেকেই মদ্যপ অবস্থায় ছিলেন। সেই কারণেই নিয়ন্ত্রণ হারিয়ে পিলারে ধাক্কা মারে গাড়িটি।

ইতিমধ্যেই নিউটাউন থানায় রাখা দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি থেকে নমুনা সংগ্রহ করছে ফরেনসিক দল। ঠিক কীভাবে দুর্ঘটনাটি ঘটল, আরোহীরা সিট বেল্ট পরেছিলেন কি না ইত্যাদি সবই তদন্ত করে দেখা হচ্ছে। সাতসকালে এমন ভয়াবহ পথ দুর্ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে নিউটাউন এলাকায়।

[আরও পড়ুন: ছটে দূষিত নয় সরোবর, রিপোর্ট পেশ করে জানিয়ে দিল রাজ্য দূষণ নিয়ন্ত্রণ পর্ষদ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement