BREAKING NEWS

৩১ চৈত্র  ১৪২৭  বুধবার ১৪ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

কুঁদঘাটে ম্যানহোলে নিকাশির কাজের সময় দুর্ঘটনা, মর্মান্তিক মৃত্যু ৪ শ্রমিকের

Published by: Abhisek Rakshit |    Posted: February 25, 2021 2:37 pm|    Updated: February 25, 2021 5:17 pm

An Images

অর্ণব আইচ ও কৃষ্ণকুমার দাস: শহরের বুকে মর্মান্তিক দুর্ঘটনা। কুঁদঘাটে (Kudghat) ম্যানহোল পরিষ্কার করতে গিয়ে মারা গেলেন চারজন শ্রমিক। বৃহস্পতিবার সকালে  ম্যানহোলের ভিতরে কাজ করতে নেমে দীর্ঘক্ষণ আটকে পড়েছিলেন তাঁরা। শেষপর্যন্ত চারজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি। হাসপাতালে নিয়ে যাওয়ার পরই চারজনের মৃত্যু হয়েছে।

জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই কুঁদঘাটের ওই এলাকায় ড্রেনের কাজ চলছিল। বৃহস্পতিবার সকালেও ওই কাজের জন্য ম্যানহোলের মধ্যে নেমেছিলেন চারজন শ্রমিক। অনেকক্ষণ ধরেই কাজও করছিলেন তাঁরা। কিন্তু কিছু পরেই আচমকা জলের তোড়ে ভেসে যান ওই চার শ্রমিক। অভিযোগ, জল সরবরাহ বন্ধ না করে কাজ করার কারণেই এই বিপত্তি ঘটে। এদিকে, বেলা ১২টা নাগাদ আটকে পড়া ওই শ্রমিকদের চিৎকার শুনতে পান স্থানীয়রা। তখনই উদ্ধারকাজ শুরু হয়। এরপরই খবর দেওয়া হয় পুলিশ এবং দমকলে।

[আরও পড়ুন: রাকেশ-পামেলাকে মুখোমুখি জেরা, কোকেন কাণ্ডে উঠে আসছে প্রভাবশালী নেতাদের নাম!]

দ্রুত ঘটনাস্থলে পৌঁছন প্রশাসনের আধিকারিকরা। এরপর বেশ কিছুক্ষণের চেষ্টায় চারজনকে উদ্ধার করা হয়। কিন্তু প্রত্যেকেই অচৈতন্য অবস্থায় ছিলেন। উদ্ধারকারীরা জানান, তাঁদের চারজনের অবস্থাই আশঙ্কাজনক ছিল। এরপরই তড়িঘড়ি ওই শ্রমিকদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় চারজনের। প্রত্যক্ষদর্শীরা জানান, উপযুক্ত নিরাপত্তার সরঞ্জাম ছিল না ওই শ্রমিকদের কাছে। কেবল দড়ি বেঁধেই নীচে নেমেছিলেন তাঁরা। এর ফলেই বিপদ আরও বেড়ে যায়। এই ঘটনায় ওই এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

[আরও পড়ুন: ‘দেশটাকে বেচে দিচ্ছে মোদি সরকার’, স্কুটারে নবান্নে পৌঁছে জ্বালানির মূল্যবৃদ্ধি নিয়ে তোপ মমতার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement