BREAKING NEWS

৩১ চৈত্র  ১৪২৭  বুধবার ১৪ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

রাকেশ-পামেলাকে মুখোমুখি জেরা, কোকেন কাণ্ডে উঠে আসছে প্রভাবশালী নেতাদের নাম!

Published by: Tiyasha Sarkar |    Posted: February 25, 2021 11:19 am|    Updated: February 25, 2021 12:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোকেন কাণ্ডে তদন্তকারীদের হাতে একটি বিস্ফোরক অডিও ক্লিপ। উঠে এল একাধিক প্রভাবশালী নেতাদের নাম। ইতিমধ্যেই এবিষয়ে বুধবার রাতে লালবাজারে (Lalbazar) রাকেশ সিং ও পামেলা গোস্বামীকে মুখোমুখি বসিয়ে জেরা করলেন পুলিশ আধিকারিকরা। এক ঘণ্টার জেরা ঠিক কী কী তথ্য উঠে এসেছে, তা এখনও স্পষ্ট নয়।

জানা গিয়েছে, পামেলা গোস্বামীকে গ্রেপ্তারের পরই তাঁর মোবাইল ফোনটি বাজেয়াপ্ত করেছিল পুলিশ।  সেখানেই মিলেছে একটি অডিও ক্লিপ ও বেশ কয়েকটি মেসেজ। তা থেকেই কোকেন কাণ্ডে প্রয়োজনীয় বেশ কিছু তথ্য উঠে এসেছে।  প্রকাশ্যে এসেছে বেশ কয়েকজন প্রভাবশালী নেতার নাম। সেই তথ্য ও রাকেশের বিরুদ্ধে করা পামেলার অভিযোগের ভিত্তিতে গতকাল মুখোমুখি জেরা করা হয় দু’জনকে। রাকেশই কি কোকেন সরাবরাহ করতেন পামেলাকে? যদি উত্তর হ্যাঁ হয়, সেক্ষেত্রে ধৃত রাকেশ কোথা থেকে আনতেন কোকেন? কারও মাধ্যমে কি পামেলা মাদক সংগ্রহ করতেন রাকেশের থেকে? এহেন একাধিক প্রশ্ন করা হয় ধৃতদের।  পুলিশের তরফে জানানো হয়েছে, ইতিমধ্যেই অডিও ক্লিপ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে দু’জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। প্রয়োজনে কোকেন কাণ্ডে উঠে আসা রাজনৈতিক নেতাদেরও জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হতে পারে। 

[আরও পড়ুন:  জ্বালানির মূল্যবৃদ্ধির অভিনব প্রতিবাদ, ইলেকট্রিক স্কুটারে চেপে নবান্নে যাবেন মমতা!  ]

উল্লেখ্য, গত ১৯ ফেব্রুয়ারি পামেলা গোস্বামীকে (Pamela Goswami) গ্রেপ্তার করে পুলিশ। তাঁর কাছ থেকে উদ্ধার হয় কোকেন। আদালতে তোলার সময় বিজেপি নেতা রাকেশ সিংয়ের (Rakesh Singh) বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ তোলেন তিনি। এরপর রাকেশকে লালবাজারে হাজিরার নির্দেশ দেওয়া হয়। তা নিয়ে মঙ্গলবার দিনভর চলে নাটক। অবশেষে রাতে গলসি থেকে বিজেপি (BJP) নেতাকে গ্রেপ্তার করে পুলিশ। বুধবার তাঁকে আদালতে তোলা হলে ১ মার্চ পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

[আরও পড়ুন:  শেষ মুহূর্তে সফর বাতিল, এ সপ্তাহে রাজ্যে আসছেন না উপ-নির্বাচন কমিশনার সুদীপ জৈন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement