BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

শহরে যৌন হেনস্তার শিকার ৬ বছরের শিশু, গ্রেপ্তার প্রতিবেশী যুবক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 24, 2018 8:15 am|    Updated: January 24, 2018 8:22 am

An Images

অর্ণব আইচ: ফের শহরে একটি শিশুকে যৌন হেনস্তার অভিযোগ উঠল। ঘটনায় নির্যাতিতার প্রতিবেশী এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে কসবার রাজডাঙা এলাকায়।

[আচমকা উধাও সিভিক ভল্যান্টিয়াররা, সুযোগে বিনা হেলমেটে বাড়ছে যাত্রা]

গত মাসেই  কলকাতায় জিডি বিড়লা স্কুলে আড়াই বছরের একটি শিশুকে যৌন হেনস্তার শোরগোল পড়েছিল। ঘটনায় অভিযুক্ত স্কুলেরই ২ শিক্ষককে গ্রেপ্তারও করা হয়েছিল। ফের এই শহরে যৌন হেনস্তার শিকার শিশুকন্যা। তবে এবার স্কুলের নয়, বাড়িতে ডেকে ৬ বছরের শিশুকন্যাকে যৌন হেনস্তার অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত রাজু রাজবংশীকে ধরে ফেলেন স্থানীয় বাসিন্দারাই। পরে তাকে গ্রেপ্তার করে কসবা থানার পুলিশ।

[‘কপট’ পাত্রের ছলে লগ্নভ্রষ্টা কন্যা, তুলকালাম বিয়েবাড়িতে]

জানা গিয়েছে, নির্যাতিতা শিশু কসবা রাজডাঙা মেন রোডের বাসিন্দা। বয়স মাত্র ৬। ওই শিশুটির বাড়ির কাছেই থাকে রাজু রাজংবশী নামে অভিযুক্ত যুবক। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, মঙ্গলবার সন্ধ্যায় কোনও অছিলায় ওই শিশুকন্যাকে নিজের বাড়িতে ঢেকে নিয়ে যায় রাজু। ঘরের ভিতরে শিশুকে যৌন হেনস্তা করে সে। এমনকী, ঘটনার কথা কাউকে না জানানোর জন্য শিশুটিকে হুমকিও দেওয়া হয়। ঘটনার আকস্মিকতায় রীতিমতো ভয় পেয়ে যায় শিশুটি। রাজুর বাড়ি থেকে বেরিয়ে কাঁদতে শুরু করে সে। ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। পরিস্থিতি বেগতিক বুঝে পালানোর চেষ্টা করে অভিযুক্ত যুবক। কিন্তু, তাকে ধরে ফেলেন স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় কসবা থানায়। ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত রাজু রাজবংশীকে গ্রেপ্তার করে পুলিশ। অভিযুক্তের বিরুদ্ধে মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে।

[সাধারণতন্ত্রের উৎসবে সাজছে শহর, যুদ্ধজাহাজের পাশে তৈরি ঐতিহ্যের ট্রামও]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement