BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

জোড়াবাগানে উদ্ধার ৯ বছরের শিশুর দেহ, যৌন নির্যাতনের পর খুনের অভিযোগ

Published by: Monishankar Choudhury |    Posted: February 4, 2021 10:08 am|    Updated: February 4, 2021 12:33 pm

9-year-old child found dead in Kolkata house | Sangbad Pratidin

অর্ণব আইচ: ফের নৃশংস ঘটনার সাক্ষী থাকল শহর কলকাতা। বৃহস্পতিবার সকালে জোড়াবাগানের একটি বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে ৯ বছরের এক শিশুর দেহ। অভিযোগ, যৌন নির্যাতনের পর তাকে গলা কেটে খুন করা হয়েছে।

[আরও পড়ুন: ব্যাগ খুলতেই বেরিয়ে পড়ল ৩০টি পাইথন, আতঙ্ক ছড়াল শিয়ালদহ স্টেশনে]

শিশুটির পরিবার সূত্রে খবর, গতকাল রাত থেকেই নিখোঁজ ছিল ওই বালিকা। অনেকক্ষণ খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি পরিবারের লোকজন। তারপর, এদিন সকালে জোড়াবাগানের বৈষ্ণব শেখ স্ট্রিটের একটি বাড়ি থেকে ওই বালিকার দেহ উদ্ধার করা হয়। ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করেছে জোড়াবাগান থানার পুলিশ। পৌঁছে গিয়েছেন লালবাজারের গোয়েন্দারাও। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে বালিকাটি যৌন নির্যাতনের শিকার হয়েছে। সেই অপরাধ ঢাকতেই তাকে নৃশংসভাবে খুন করা হয়েছে। কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত তা জানতে শুরু হয়েছে তদন্ত। গতকাল রাতে নিখোঁজ হওয়ার আগে কার সঙ্গে ওই বালিকা দেখা করেছিল তা জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

জানা গিয়েছে, জোড়াবাগানে মামার বাড়িতে ঘুরতে এসেছিল ওই বালিকা। তারপরই এহেন নৃশংস অপরাধের শিকার হয় সে। তবে কে এই খুন করেছে তা এখনও জানা যায়নি। তবে গোয়েন্দাদের ধারণা, কোনও পরিচিত লোকই এই কাণ্ড ঘটিয়েছে। ওই বালিকাকে খাবার বা খেলনার লোভ দেখিয়ে নিজের লালসা চরিতার্থ করেছে সে। সব মিলিয়ে এহেন ঘটনায় রীতিমতো চঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

[আরও পড়ুন: ভোটের মুখে রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে উদ্বেগ, পুলিশকে নিরপেক্ষ হওয়ার বার্তা রাজ্যপালের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে