BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কলকাতায় ভাঙল বিজেপি কর্মীর বাড়ি-গাড়ি, কাঠগড়ায় তৃণমূল বিধায়ক স্বর্ণকমল সাহার অনুগামীরা

Published by: Sayani Sen |    Posted: July 29, 2020 3:13 pm|    Updated: July 29, 2020 3:13 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপি কর্মীর বাড়িতে হামলা চালানো নিয়ে এবার সরগরম কলকাতার রাজনীতি। গেরুয়া শিবিরের এক কর্মীর বাড়িতে হামলার ঘটনায় নাম জড়াল খোদ তৃণমূলের বিধায়কের। প্রগতি ময়দান থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত বিজেপি কর্মী। তবে পুলিশের বিরুদ্ধে উঠেছে নিষ্ক্রিয়তার অভিযোগও। এই ঘটনায় এখনও পর্যন্ত তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

কলকাতা (Kolkata) পুরসভার ৫৭ নম্বর ওয়ার্ডের পাগলাডাঙার বাসিন্দা ওই বিজেপি কর্মী। অভিযোগ, মঙ্গলবার রাতে তাঁর বাড়ি, গাড়ি ভাঙচুর করা হয়। কিন্তু কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত। ওই বিজেপি কর্মীর অভিযোগ, রাতে তাঁর বাড়িতে ভাঙচুর করে স্থানীয় তৃণমূল বিধায়ক স্বর্ণকমল সাহার অনুগামীরা। বিজেপি করার অপরাধেই বারবার তাঁর বাড়িতে হামলা চালানো হয় বলেও অভিযোগ।

[আরও পড়ুন: নিমতলাতেই হয়েছিল সৎকার, মৃত্যুর ১২৯ বছর পর শ্মশানে বসল বিদ্যাসাগরের স্মৃতিফলক]

বাড়ি এবং গাড়ি ভাঙচুরের ঘটনায় ওই বিজেপি কর্মীর পরিজনেরা যথেষ্ট আতঙ্কে রয়েছেন। প্রগতি ময়দান থানায় অভিযোগও জানিয়েছেন তিনি। তবে অভিযোগ, তৃণমূল বিধায়কের অনুগামীদের নাম এই ঘটনায় জড়িত থাকায় পুলিশ কোনও কাজ করছে না। প্রায় ইচ্ছা করেই হামলাকারীদের গ্রেপ্তার করার উদ্যোগ নিচ্ছে না বলেও অভিযোগ বিজেপি কর্মীর। যদিও পুলিশের দাবি, এই ঘটনার সঙ্গে যে বা যারা জড়িত তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে। তবে বিজেপির অভিযোগের পালটা কোনও প্রতিক্রিয়া তৃণমূলের তরফে পাওয়া যায়নি।

[আরও পড়ুন: সংক্রমণে লাগাম পরাতে মরিয়া পুরসভা, কলকাতায় ১৬টি পয়েন্টে শুরু হচ্ছে অ্যান্টিজেন টেস্ট]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement