২৮ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৬ অক্টোবর ২০২০ 

Advertisement

নেশার আসরে টাকা নিয়ে বচসা, তারপরই কিশোরীকে খুনের চেষ্টা, চাঞ্চল্য নারকেলডাঙায়

Published by: Tiyasha Sarkar |    Posted: September 18, 2020 5:05 pm|    Updated: September 18, 2020 5:05 pm

An Images

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: বৃহস্পতিবার রাতে নারকেলডাঙার (Narkeldanga) এক ফ্ল্যাট থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার হয়েছিল বছর ১৮-এর এক কিশোরী। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে ভরতি করা হয়েছিল ন্যাশনাল মেডিক্যাল কলেজে। কিন্তু কীভাবে আহত হল ওই কিশোরী তা নিয়ে সম্পূর্ণ অন্ধকারে ছিল পুলিশ। তবে চিকিৎসকরা জানিয়েছিলেন, প্রচণ্ড মারধর করা হয় কিশোরীকে। জ্ঞান ফিরতেই প্রকাশ্যে এল এক ব্যক্তির কথা। জানা গিয়েছে, ওই ব্যক্তিই ইট দিয়ে মাথায় আঘাত করে ওই কিশোরীর।

কিন্তু কেন আক্রমণ? কে ওই ব্যক্তি? কীভাবে পরিচয়? কিশোরীর বয়ান অনুযায়ী, কিছুদিন আগেই ওই ব্যক্তির সঙ্গে পরিচয় হয় তার। দু’জনই নেশায় আসক্ত ছিল। ওই ফ্ল্যাটে নিয়মিত নেশা করত তারা। সম্প্রতি টাকা পয়সা নিয়ে তাদের মধ্যে বিবাদ বাঁধে। সেই অশান্তির জেরেই ইট দিয়ে তার মাথায় আঘাত করে অভিযুক্ত। আক্রান্তের থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তের সন্ধান পাওয়ার চেষ্টা করছে পুলিশ। তরুণীর ভাই জানিয়েছে, বহু ব্যক্তির সঙ্গে পরিচয় ছিল ওই কিশোরীর। ঘটনার দিন বিকেলেও অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির সঙ্গে দেখা গিয়েছিল তাকে। অনুমান, কোনও কারণে বচসা হওয়ায় ওই ব্যক্তিই খুনের চেষ্টা করে কিশোরীকে। তবে ওই ব্যক্তিই অভিযুক্ত কি না, সে বিষয়ে এখনও নিশ্চিত নয় পুলিশ।

[আরও পড়ুন: ‘কলকাতার বদনাম চাই না’, ট্যাক্সি চালকের হাতে হেনস্তা মামলায় আদালতে সোচ্চার মিমি চক্রবর্তী]

প্রসঙ্গত, নারকেলডাঙার বাসিন্দা ওই কিশোরী। আবাসনের দোতালায় একটি বাথরুম থেকে রক্তাক্ত ও অচেতন অবস্থায় ওই কিশোরীকে উদ্ধার করে স্থানীয়রা। এরপরই তাঁকে ভরতি করা হয় হাসপাতালে। জ্ঞান ফিরতেই অভিযুক্তের বেশ কিছু তথ্য পুলিশকে জানায় সে। নিরাপত্তার খাতিরে যা গোপন রেখেছেন তদন্তকারীরা। কিন্তু কিশোরীর সঙ্গে ব্যক্তির কী সম্পর্ক? আদৌ টাকা-পয়সাজনিত অশান্তির কারণেই এই খুনের চেষ্টা কি না, তা জানার চেষ্টা করছে পুলিশ। সেই সঙ্গে খোঁজ চালানো হচ্ছে অভিযুক্ত ব্যক্তির।

[আরও পড়ুন: ডেটিং অ্যাপে বান্ধবীর খোঁজ! প্রতারণা চক্রের ফাঁদে পা দিয়ে ১২ লক্ষ টাকা খোয়ালেন ব্যবসায়ী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement