BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অফিস যাত্রীর বেশে ৬৮ লক্ষ টাকার সোনার বিস্কুট পাচার! Park Street থেকে গ্রেপ্তার অভিযুক্ত

Published by: Sayani Sen |    Posted: August 15, 2021 10:01 am|    Updated: August 15, 2021 10:07 am

A gold biscuits smuggler arrested from Park Street । Sangbad Pratidin

অর্ণব আইচ: আপাতদৃষ্টিতে দেখে মনে হবে যেন অফিসযাত্রী। ব্যাগ হাতে আর পাঁচজনের মতো একইরকম তার হাবভাব। কিন্তু ব্যাগ খুলতেই পর্দাফাঁস। ১২টি সোনার বিস্কুট বেরিয়ে এল তার ব্যাগ থেকে। যার বাজারদর কমপক্ষে ৬৮ লক্ষ টাকা।

গোপন সূত্রে আগেই ওই সোনার বিস্কুট পাচারকারীর (Gold Biscuit Smuggler) খোঁজ পেয়েছিল STF। সেই অনুযায়ী হাফিজুল শেখ নামে ওই ব্যক্তির দিকে নজর রাখছিলেন তদন্তকারীরা। পার্ক স্ট্রিট দিয়ে গিয়েই যে সোনার বিস্কুটগুলি পাচার করত সে, তাও জানা গিয়েছিল। সেই মতো শনিবার পার্ক স্ট্রিট (Park Street) দিয়ে হেঁটে যাওয়ার পথে তাকে আটকান তদন্তকারীরা। শুরু হয় জিজ্ঞাসাবাদ। ব্যাগে কি আছে, তাও জানতে চাওয়া হয়। যদিও সে বিষয়ে সদুত্তর দিতে পারেনি হাফিজুল। এরপর শুরু হয় ব্যাগে তল্লাশি। তাতেই চক্ষু ছানাবড়া আধিকারিকদের। দেখা যায় ব্যাগের মধ্যে সাজানো রয়েছে ১২টি সোনার বিস্কুট। যার বাজারমূল্য কমপক্ষে ৬৮ লক্ষ টাকা। বিস্কুটগুলি পাচারের উদ্দেশে হাফিজুল নিয়ে যাচ্ছিল, সে বিষয়ে কোনও সন্দেহ নেই আধিকারিকদের। তবে আর কারা হাফিজুলের সঙ্গে জড়িত, তা খতিয়ে দেখছে STF। হাফিজুলকে জেরা করে সমস্ত তথ্য পাওয়া যাবে বলেই মনে করছেন তদন্তকারীরা।

Gold-Biscuit

[আরও পড়ুন: Independence Day: ‘দেশটা সবার নিজের’, নিজের লেখা গানে ঐক্যের বার্তা Mamata’র]

দিনকয়েক আগে ভারত-বাংলাদেশ সীমান্ত এক সোনার বিস্কুট পাচারকারীকে গ্রেপ্তার করে বিএসএফ। গোপাল সরকার নামে ওই ব্যক্তির কাছ থেকে এক কেজি সাতশো গ্রাম ওজনের ১১টি সোনার বিস্কুট উদ্ধার হয়।, একটি সাইকেল এবং ১৪০০ টাকাও পায় বিএসএফ। ঘোজাডাঙা সীমান্তে উত্তরপাড়ায় ১৫৩ নম্বর ব্যাটেলিয়ানের জওয়ানরা তল্লাশি চালানোর সময় তাকে গ্রেপ্তার করে। কোথা থেকে সোনার বিস্কুটগুলি গোপালের কাছে এল, তা খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: Liluah-তে ভাঙল রেলের ‘বিপজ্জনক’ অডিটোরিয়ামের ছাদ, বরাতজোরে প্রাণহানি থেকে রক্ষা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে