BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

চলন্ত ট্রেনে তরুণীকে লক্ষ্য করে ছোঁড়া হল প্রস্রাব! দোলের দিনে নিন্দনীয় ছবি পার্ক সার্কাসে

Published by: Paramita Paul |    Posted: March 9, 2020 9:41 pm|    Updated: March 9, 2020 10:10 pm

An Images

শুভময় মণ্ডল: দোলের দিন ট্রেনে অভব্যতার শিকার মহিলা সাংবাদিক। বাইরে থেকে ট্রেনের কামরার লক্ষ্য করে প্রস্রাব ভর্তি প্যাকেট ছোঁড়া হয় বলে অভিযোগ। ছোঁড়া হয় ঢিলও। ফলে জানলার পাশে বসে থাকা অদিতি দে সম্পূর্ণ ভিজে যান। সোমবার সন্ধেয় পার্ক সার্কাস এলাকায় ঘটনাটি ঘটে। আক্রান্ত তরুণীর অভিযোগ, “প্রায়শই এই এলাকায় এই ধরণের ঘটনা ঘটে। বিশেষত ট্রেনে মহিলাদের কামরা লক্ষ্য করে এই ঘটনা ঘটানো হয়।” একইসঙ্গে অদিতির প্রশ্ন, “ঢিল বা প্রস্রাবের বদলে যদি অ্যাসিড ছোঁড়া হত, তাহলে কী হত? তার দায় কে নিত?”

সোনারপুর এলাকার বাসিন্দা অদিতি দে পেশায় সাংবাদিক। রোজকার মত সোমবার অফিস থেকে বেড়িয়ে শিয়ালদহ এসেছিলেন।  সেখান থেকে ৭.৪৫ মিনিটের ডায়মন্ড হারবার লোকালে ওঠেন। জানলার ধারে বসেছিলেন অদিতি। পার্ক সার্কাস স্টেশন ছাড়ার পরই ঘটনাটি ঘটে বলে জানিয়েছেন অদিতি। এদিন সোশ্যাল মিডিয়ায় গোটা অভিজ্ঞতার কথা তুলে ধরেন তিনি।

[আরও পড়ুন : ফের বামফ্রন্টের টিকিটে রাজ্যসভার প্রার্থী হচ্ছেন বিকাশরঞ্জন ভট্টাচার্য! সমর্থন কংগ্রেসেরও]

ফোনে তিনি জানান, “পার্ক সার্কাস স্টেশন ছাড়তেই মহিলা কামরা লক্ষ্য করে প্রস্রাব ভর্তি প্যাকেট উড়ে আসে।জানলার ধারে আমি বসেছিলাম। ফলে সেই প্রস্রাব আমার গায়ে লাগে। সম্পূর্ণ ভিজে যাই। এরপরই একটি ঢিল উড়ে আসে। আমি সরে না গেলে হয়তো ঢিলটি আমার মাথায় বা চোখে লাগত।” তিনি আরও অভিযোগ করেন, এটা কোনও নতুন ঘটনা নয়।  রোজই এই এলাকা ট্রেনের মহিলা কামরা লক্ষ্য করে নোংরা আবর্জনা ছোঁড়া হয়। কোনওদিন যদি অ্যাসিড ছোঁড়া হয়, তাঁর দায় কে নেবে? একইসঙ্গে রেল পুলিশের প্রতি তাঁর আবেদন, “আপনারা একটু সক্রিয় হন। যাতে আর এ ধরণের ঘটনা আর না ঘটে।”

[আরও পড়ুন : গরম বাড়লেই কাবু হতে পারে মারণ করোনা ভাইরাস, মত চিকিৎসকদের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement