BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বচসার জের, প্রতিবেশীকে ‘শিক্ষা’ দিতে পোষ্য কুকুরকে লেলিয়ে দেওয়ার অভিযোগ, ক্ষতবিক্ষত যুবক

Published by: Sayani Sen |    Posted: January 9, 2022 9:08 am|    Updated: January 9, 2022 11:51 am

A man allegedly bitten by his neighbour's dog in Salt Lake । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুই প্রতিবেশীর বচসা। আর তা চরম পর্যায়ে পৌঁছলে হাতাহাতি, মারামারি হতেই পারে। তবে সল্টলেকের আইসি ব্লকে যা ঘটল, তা যে যথেষ্ট ব্যতিক্রমী সে বিষয়ে কোনও সন্দেহ নেই। কারণ, রাগের বশে প্রতিবেশীর দিকে পোষ্য কুকুর লেলিয়ে দেওয়ার ঘটনা বেশ বিরল। কুকুরের কামড়ে ক্ষতবিক্ষত প্রতিবেশী।

সুমিতেশ কেনেডি এবং সুনীল লাল সল্টলেকের আইসি ব্লকের বাসিন্দা। প্রতিবেশীদের দাবি, শুক্রবার রাতে তাঁরা শুনতে পান সুমিতেশ এবং সুনীল ঝগড়াঝাটি করছেন। ঘর থেকে বেরিয়ে আসেন অবিনাশ কুমার নামে এক আবাসিক। তিনি পুরো বিষয়টি বুঝে ওঠার আগেই দেখেন সুমিতেশ তাঁর দিকে পোষ্য সারমেয়টিকে লেলিয়ে দিচ্ছে। মনিবের নির্দেশ বলে কথা। সারমেয়টিও অবিনাশের উপর কার্যত ঝাঁপিয়ে পড়ে। হাত, পেট-সহ শরীরে একাধিক জায়গার মাংস খুবলে নেয় সে।

[আরও পড়ুন: OMG! জেলের মধ্যেই যাবজ্জীবন সাজাপ্রাপ্তের সঙ্গে চুম্বনে লিপ্ত মহিলা বিচারক! ভিডিও ভাইরাল]

কুকুরের কামড়ে তখন রক্তারক্তি কাণ্ড। ঘটনাস্থলে লুটিয়ে পড়েন অবিনাশ। আত্মরক্ষা করার ক্ষমতাও যেন হারিয়ে ফেলেছিলেন তিনি। পরিজনেরা চিৎকার শুনে বাইরে বেরিয়ে আসেন। তাঁরা দেখেন এত বড় কাণ্ড ঘটে গিয়েছে। অবিনাশকে তড়িঘড়ি উদ্ধার করা হয়। তাঁকে বিধাননগর মহকুমা হাসপাতালেও নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসা হয় ওই হাসপাতালে। তারপর বাড়ি ফিরে আসেন অবিনাশ।

এরপরই প্রতিবেশীর বিরুদ্ধে থানায় ছোটেন অবিনাশ। বিধাননগর দক্ষিণ থানায় সুমিতেশ কেনেডির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি। পুলিশ গোটা ঘটনাটি খতিয়ে দেখার আশ্বাস দেয়। এরপর থানা থেকে নিজের বাড়ি ফেরেন তিনি। এই ঘটনায় ইতিমধ্যেই সুমিতেশকে গ্রেপ্তার করেছে পুলিশ। অন্যান্য প্রতিবেশীদের দাবি, সুমিতেশ কেনেডি সারমেয় বেশ পছন্দ করেন। নিজের বাড়িতেও বেশ আদর যত্নে কুকুরটিকে লালন পালন করেন তিনি। তবে মাঝেমধ্যেই কুকুরটিকে হাতিয়ার হিসাবে কাজে লাগানোর চেষ্টা করেন। এর আগেও প্রতিবেশীদের সঙ্গে ঝগড়া হলে কুকুর লেলিয়ে দেওয়ার হুমকি দিয়েছেন সুমিতেশ। তবে কুকুর লেলিয়ে দেওয়ার ঘটনা ঘটাল এই প্রথমবারই।

[আরও পড়ুন: মেলেনি প্রথম মেসেজের রিপ্লাই, ১১ বছর পর সেই ‘স্বপ্নসুন্দরীকে’ই বিয়ে করলেন চিকিৎসক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে