BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

OMG! জেলের মধ্যেই যাবজ্জীবন সাজাপ্রাপ্তের সঙ্গে চুম্বনে লিপ্ত মহিলা বিচারক! ভিডিও ভাইরাল

Published by: Biswadip Dey |    Posted: January 8, 2022 3:52 pm|    Updated: January 8, 2022 4:43 pm

Female judge is caught kissing Argentinian cop-killer, video goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দণ্ডিতের সাথে দণ্ডদাতা কাঁদে যবে সমান আঘাতে সর্বশ্রেষ্ঠ সে বিচার’। কাউকে সাজা শোনানোর সময় যদি বিচারকও ব্যথিত হন, তাহলে তার মধ্যে এক মানবিক দৃষ্টিকোণ খুঁজে পান। কিন্তু তা হলে যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত আসামিকে চুম্বন করছেন বিচারক, এই দৃশ্য কি কল্পনাও করা যায়? নেট দুনিয়ায় ভাইরাল (Viral video) হয়েছে আর্জেন্টিনার এমনই এক ঘটনার সিসিটিভি ফুটেজ।

ঠিক কী ঘটেছিল? আসলে এক পুলিশকর্মীকে খুনের অপরাধে সাজাপ্রাপ্ত ওই ব্যক্তিকে এক মহিলার সঙ্গে চুম্বন করতে দেখা গিয়েছিল সিসিটিভি ফুটেজে। কিন্তু পরে জানা যায়, ভিডিওর মহিলা একজন বিচারক। কেবল বিচারকই নন, অপরাধীকে সাজাদানের রায় ঘোষণা করা প্যানেলেরও সদস্য তিনি। তবে প্যানেলে একমাত্র এই মহিলা বিচারকই বিরোধিতা করেছিলেন আসামীর শাস্তির।

[আরও পড়ুন: বোতলে বাতকর্ম বিক্রি করে মোটা টাকা উপার্জন! তরুণীর পরিণতি কী হল জানেন?]

আর্জেন্টিনার (Argentina) এই মহিলা বিচারকের নাম মারিয়েল সুয়ারেজ। তাঁর অবশ্য দাবি, ক্যামেরা ভুল অ্যাঙ্গল থেকে দেখাচ্ছে বলে এমনটা মনে হলেও তিনি মোটেই ক্রিস্টিয়ান বাস্টোসকে চুম্বন করেননি। তাঁর দাবি, তিনি নাকি বাস্টোসের উপরে একটি বই লিখছেন। সেই বিষয়েই কথা বলতে জেলের ভিতরে যেতে হয়েছিল তাঁকে। আসামীর কাছাকাছি বসে তার কথা শুনছিলেন তিনি। কিন্তু ক্যামেরার ভ্রান্তিতে সেটা অন্যরকম মনে হচ্ছে।

তবে তিনি যাই বলুন না কেন, এমন ঘটনায় নড়েচড়ে বসেছে প্রশাসন। ইতিমধ্যেই তদন্ত শুরু হয়ে গিয়েছে। তাঁকে এই কাণ্ডের জন্য নিষেধাজ্ঞার মুখে পড়তে হবে বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।

[আরও পড়ুন: মল ত্যাগ না করে এবার দান করুন! চাহিদা তুঙ্গে, কেন জানেন?]

জানা যাচ্ছে, ২০০৯ সালে এক পুলিশ অফিসারকে গুলি করে মারে বাস্টোস। তার গুলিতে মৃত্যু হয় তার সৎ ভাইয়েরও। সেই থেকেই এই ঘটনা নিয়ে মামলা চলছিল। অবশেষে দোষী সাব্যস্ত হওয়া বাস্টোসকে যাবজ্জীবন কারাবাসের সাজা শোনানো হয় গত সপ্তাহে। এর কয়েক দিনের মধ্যেই জেলের ভিতরে বিচারকের সঙ্গে চুম্বনে লিপ্ত হয়ে ফের শিরোনামে উঠে এল বাস্টোস, যাকে ‘অত্যন্ত বিপজ্জনক বন্দি’ বলে দেগে দিয়েছে আদালত। তবে এবার আর অপরাধ নয়, বরং সম্পূর্ণ অন্য কারণে তাকে নিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে