BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২০ অক্টোবর ২০২০ 

Advertisement

দিদির উপর অত্যাচার? জামাইবাবুকে নৃশংসভাবে কুপিয়ে খুন করল শ্যালক

Published by: Sayani Sen |    Posted: October 7, 2020 9:55 pm|    Updated: October 7, 2020 10:08 pm

An Images

প্রতীকী ছবি

অর্ণব আইচ: দিদির সঙ্গে জামাইবাবুর গোলমাল ঘিরে পারিবারিক অশান্তি। তারই জেরে জামাইবাবুর দোকানে এসে নৃশংসভাবে তাঁকে কুপিয়ে খুন করল শ্যালক। বুধবার বিকেলে একবালপুর ঘটেছে এই ঘটনা। গুরুতর আহত অবস্থায় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। খুনের ঘটনার পর অভিযুক্ত ইমরান ওরফে আসিফ ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পুলিশ জানিয়েছে, মৃত ওই যুবকের নাম আফতাব আলম। বছর চল্লিশের আফতাবের বাড়ি একবালপুর এলাকার ভূকৈলাস রোডে। বুধবার বিকেল সাড়ে তিনটে নাগাদ একবালপুর লেনে আফতাব আলমের দর্জির দোকানে এসে উপস্থিত হয় শ্যালক ইমরান। তখন দোকানে কয়েকজন বিক্রেতা ছিলেন। তাদের বলে, জামাইবাবুর সঙ্গে তাঁর বিশেষ প্রয়োজন রয়েছে। তাঁরা যেন বাইরে বেরিয়ে যান। পুলিশ জানিয়েছে, বিক্রেতারা বেরিয়ে যাওয়ার পর ফাঁকা দোকানে কাউন্টারের পাশে এসে দাঁড়ায় সে। জামাইবাবুর সঙ্গে কথা বলতে শুরু করে। বচসা হয় দু’জনের মধ্যে। এরপরই জামার ভিতর থেকে ধারালো অস্ত্র বার করে জামাইবাবু আফতাবকে কোপাতে শুরু করে ইমরান। প্রাথমিকভাবে পুলিশ সূত্রে খবর, প্রায় কুড়ি বার তাঁর শরীরে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। চিৎকার করে পড়ে যান তিনি। চিৎকার শুনে আশপাশ থেকে অন্যরা দোকানে চলে আসতেই দৌড়ে পালিয়ে যায় অভিযুক্ত ইমরান। রক্তাক্ত অবস্থায় প্রথমে তাঁকে একটি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে আলিপুরের বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়ার পর তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

[আরও পড়ুন: মাস্কের জন্য রোজ ৫ হাজার টাকা! অতিরিক্ত বিল করে ফের কাঠগড়ায় বেসরকারি হাসপাতাল]

পুলিশের সূত্র জানিয়েছে, অভিযুক্তর বাড়ি ওয়াটগঞ্জের কবিতীর্থ সরণিতে। পুলিশ বাড়িতে গিয়ে তাঁর সন্ধান পায়নি। পরিবার সূত্রে পুলিশ জেনেছে, দিদি ও জামাইবাবুর মধ্যে গোলমাল চলছিল। এমনকী, জামাইবাবুর বিরুদ্ধে বধূ অত্যাচারের মামলা হয়। দিদির উপর বিভিন্ন কারণে জামাইবাবু অত্যাচার করতেন বলে অভিযোগ। ইমরান গত কয়েকদিন মনমরা হয়েছিল। যদিও বাড়ির লোকেরা কারণ জানতে পারেননি। দিদির উপর অত্যাচারের শোধ নিতেই জামাইবাবুকে খুন করেছে কিনা, তা জানার চেষ্টা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: বিজেপির অভিযানের দিনই স্যানিটাইজেশনের জন্য বন্ধ নবান্ন, মমতাকে তোপ ক্ষুব্ধ দিলীপের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement