BREAKING NEWS

৩১ জ্যৈষ্ঠ  ১৪২৮  মঙ্গলবার ১৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

টাকা না পেয়ে বান্ধবীর অশ্লীল ছবি ফেসবুকে আপলোড করে ধৃত ১

Published by: Paramita Paul |    Posted: May 22, 2021 8:14 pm|    Updated: May 22, 2021 8:14 pm

A man arrested after posting obsence photo on Facebook in Kolkata | Sangbad Pratidin

অর্ণব আইচ: ফেসবুক যুবতীর সঙ্গে পরিচয়। ক্রমশ তাঁর সঙ্গে ঘনিষ্ঠতা। পরে সেই ঘনিষ্ঠতাকেই হাতিয়ার করে যুবতীকে ব্ল্যাকমেল। যুবতী টাকা দিতে রাজি না হওয়ায় তাঁর অশ্লীল ছবি ভুয়ো ফেসবুক অ্যাকাউন্টে আপলোড করে এক যুবক। তদন্ত নেমে হারাধন বিশ্বাস নামে এক যুবককে গ্রেপ্তার করলেন লালবাজারের সাইবার থানার আধিকারিকরা।

পুলিশ জানিয়েছে, গত বছর ওই যুবতীর সঙ্গে ফেসবুকে আলাপ হয় হারাধনের। ক্রমে দু’জন একে অন্যকে নিজেদের মোবাইল নম্বর দেন। দু’জনের মধ্যে ফোনে যোগাযোগ হয়। তাঁরা দেখাও করেন। দু’জনের মধ্যে ঘনিষ্ঠতা হয়। সেই ছবিও লুকিয়ে তোলে অভিযুক্ত। এর পর সেই ছবিগুলি দেখিয়ে যুবতীকে ব্ল্যাকমেল করতেও শুরু করে অভিযুক্ত। টাকা চাইতে শুরু করে সে। কিন্তু যুবকের চাহিদামতো টাকা দিতে নারাজ হন যুবতী। তখনই তাঁকে ফোনে হেনস্তা করা হয়। হুমকিও দেওয়া হয়।

[আরও পড়ুন: ‘উদ্দেশ্য নিয়ে এসেছিলেন, পূরণ হয়নি তাই ফিরে যাচ্ছেন’, সোনালি গুহকে খোঁচা দিলীপ ঘোষের]

অভিযোগ, এর পরই অভিযুক্ত যুবক অভিযোগকারিনীর নামে একটি ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খোলে। ওই ফেসবুক অ্যাকাউন্টে অশ্লীল ছবি আপলোড করতে থাকে। বিষয়টি যুবতী তাঁর পরিচিতদের কাছ থেকে জানতে পারেন। গত ফেব্রুয়ারি মাসে যুবতী লালবাজারের সাইবার থানায় অভিযোগ দায়ের করেন। আইটি অ্যাক্ট, ভয় দেখানো, তোলাবাজির মামলা রুজু হয়। এই কাজটি যে করেছে, গোয়েন্দারা তার বিরুদ্ধে তদন্ত শুরু করেন। তিন মাস পর গোয়েন্দারা হারাধনকে শনাক্ত করেন। শনিবার অভিযুক্তকে ব্যাঙ্কশাল আদালতে তোলা হলে তাকে ২৬ মে পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক। ধৃতকে জেরা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

সাইবার থানা সূত্রে খবর, ধৃত হারাধন বিশ্বাস নিজেকে তপন বিশ্বাস বলেও পরিচয় দিত। তার আসল বাড়ি নদিয়া জেলার চাপড়ার ময়দানপুর গ্রামে। যদিও পূর্ব কলকাতার সার্ভে পার্কে থাকত সে। চাকরি করত কলকাতার একটি সংস্থায়। সার্ভে পার্ক এলাকায় তল্লাশি চালিয়েই পুলিশ তাকে গ্রেপ্তার করে।

[আরও পড়ুন: বাড়ি যেতে চান শোভন, ছাড়তে নারাজ হাসপাতাল, কী বলছেন বৈশাখী?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement