BREAKING NEWS

২৮ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

নিউ আলিপুরে রহস্যমৃত্যু নাবালিকার, পরিবারের বক্তব্যে অসঙ্গতি ঘিরে বাড়ছে ধন্দ

Published by: Tiyasha Sarkar |    Posted: July 12, 2020 2:06 pm|    Updated: July 12, 2020 2:10 pm

An Images

অর্ণব আইচ: আচমকাই আচরণে পরিবর্তন। চোখের সামনে মুহূর্তে অচেনা হয়ে উঠেছিল মেয়ে। কিছুক্ষণের মধ্যেই মর্মান্তিক পরিণতি। বছর দশেকের খুদে ঢলে পরল মৃত্যুর কোলে। কিন্তু কেন? কী হয়েছিল তাঁর? নাকি তথ্য গোপন করছে পরিবার? ময়নাতদন্তের রিপোর্টে এই রহস্যের জট খুলবে বলে আশাবাদী  পুলিশ।

ঘটনার সূত্রপাত শুক্রবার। জানা গিয়েছে, ওইদিন বিকেলে জানলার পাশে বসেছিল নিউ আলিপুরের (New Alipore) বাসিন্দা বছর দশেকের ওই নাবালিকা। পরিবারের সদস্যদের কথায়, আচমকাই অদ্ভুত আচরণ করতে শুরু করে সে। কিছুক্ষণ পর ধীরে ধীরে নিস্তেজ হয় শুয়ে পড়ে। বিষয়টি টের পেতেই তাকে নিয়ে হাসপাতালে ছোটেন বাবা-মা। কিন্তু হাসপাতালে পৌঁছনোর আগেই সব শেষ। ডাক্তাররা পরীক্ষা করে জানান যে, মৃত্যু হয়েছে নাবালিকার। এরপরই দেহটি পাঠানো হয় ময়নাতদন্তে।

[আরও পড়ুন: হাসপাতাল বলল করোনামুক্ত, পরিবার গিয়ে দেখল রোগীর দেহ মর্গে, চরম গাফিলতি মেডিক্যালে]

কিন্তু প্রাণোচ্ছ্ল কিশোরীর ঠিক কী হয়েছিল সেদিন? তবে কী কোনও কারণে মানসিক অবসাদে ভুগতে শুরু করেছিল সে? নাকি কোনও কারণে ভয় বাসা বেঁধেছিল মনে? যা কুঁড়ে কুঁড়ে খাচ্ছিল নাবালিকাকে? সে উত্তর এখনও অজানা। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে এসেই গোটা বিষয়টা কিছুটা স্পষ্ট হবে বলে মনে করছে পুলিশ। সন্তান হারানোর যন্ত্রণায় ভেঙে পড়েছে খুদের পরিবার-পরিজনরা।

[আরও পড়ুন: লক্ষ্য পরিযায়ীদের কর্মসংস্থান, ট্যানারি অ্যাসোসিয়েশনের হাত ধরল পূর্ব বর্ধমান জেলা প্রশাসন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement