BREAKING NEWS

১০ আশ্বিন  ১৪২৮  সোমবার ২৭ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

হাওড়ায় প্রোমোটারকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে গুলি করে খুন, নেপথ্যে ব্যবসায়িক শত্রুতা?

Published by: Tiyasha Sarkar |    Posted: October 4, 2020 10:45 am|    Updated: October 4, 2020 10:49 am

A promoter shot dead in Howrah on last Night | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অরিজিৎ গুপ্ত, হাওড়া: প্রোমোটারকে ডেকে নিয়ে গিয়ে খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়াল হাওড়ার (Howrah) বেলিলিয়াস পার্ক এলাকায়। শনিবার গভীর রাতে খুব কাছ থেকে গুলি করে খুন করা হয় ওই ব্যক্তিকে। কে বা কারা জড়িত এই ঘটনার সঙ্গে? খুনের মোটিভ-ই বা কী? তা জানতে তদন্ত শুরু করেছে ব্যাঁটরা থানার পুলিশ।

জানা গিয়েছে, হাওড়ার কদমতলা এলাকার বাসিন্দা বছর ৩৮-এর ওই ব্যক্তির নাম অমিত হাইত। দীর্ঘদিন ধরেই প্রোমোটারি ব্যবসার যুক্ত তিনি। স্থানীয় সূত্রে খবর, শনিবার গভীর রাতে একটি ফোন পেয়ে বাড়ি থেকে বের হন অমিত। অভিযোগ, এরপর তাঁকে বেলিলিয়াস পার্কে নিয়ে গিয়ে গুলি করে খুন করে দুষ্কৃতীরা। অপারেশন শেষে বাইকে করে এলাকা ছাড়ে তাঁরা। বিষয়টি স্থানীয়দের নজরে পড়তেই খবর যায় ব্যাঁটরা থানায়। তড়িঘড়ি পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

[আরও পড়ুন: শিলিগুড়ি থেকে উদ্ধার ৩৩ কেজি ৫৩২ গ্রাম সোনা, পাকড়াও ভিনরাজ্যের চার পাচারকারী]

খুনের উদ্দেশ্যেই কী ডেকে পাঠানো হয়েছিল অমিতকে? নাকি পরবর্তীতে কোনও অশান্তির কারণে প্রাণ গেল ওই ব্যবসায়ীর? যদি পরিকল্পিত খুন হয়ে থাকে, সেক্ষেত্রে কারণ কী? নেপথ্যে কে? প্রোমোটারের পরিবারের অভিযোগ, স্থানীয় অপর এক প্রোমোটারের সঙ্গে অমিতের বিবাদ চলছিল। সে-ই চক্রান্ত করে তাঁকে হত্যা করেছে। সত্যিই কি ব্যবসায়িক শত্রুতার কারণেই এই খুন নাকি পিছনে লুকিয়ে অন্য রহস্য? তা জানার চেষ্টা করছে তদন্তকারীরা। পুলিশ জানিয়েছে, সিসিটিভি ফুটেজে একটি বাইকে করে বেশ কয়েকজনকে দ্রুতগতিতে এলাকা ছাড়তে দেখা গিয়েছে। তাঁরাই এই ঘটনার পিছনে রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। কথা বলা হচ্ছে পরিবারের সদস্যদের সঙ্গেও।

[আরও পড়ুন: রাজ্যে একদিনে রেকর্ড সংক্রমণ, উদ্বেগ বাড়াচ্ছে উঃ ২৪ পরগনার করোনায় মৃতের সংখ্যা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×