BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

ঘুড়ি ওড়াতে গিয়ে বিপত্তি! রেলের ওভারহেডের তারে পড়ে ঝলসে গেল কিশোর

Published by: Tiyasha Sarkar |    Posted: June 4, 2021 9:27 pm|    Updated: June 4, 2021 9:27 pm

A teenager injured after he fell on overhead wire of the train | Sangbad Pratidin

সুব্রত বিশ্বাস: ঘুড়ি ওড়াতে গিয়ে পা পিছলে সটান রেলের ওভারহেড তারে পড়ে ঝলসে গেল এক কিশোর। চল্লিশ শতাংশ ঝলসে যাওয়া অবস্থায় ওই কিশোরকে চিত্তরঞ্জন হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। বর্তমানে সেখানেই চিকিৎসা চলছে তার। শুক্রবার বিকেলে ঘটনাটি ঘটেছে পার্ক সার্কাস ৩ নম্বর রেলব্রিজে। ব্রিজের উপর উঠে এইভাবে ঘুড়ি ওড়ানোয় রেলের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলেছেন স্থানীয় বাসিন্দারা।

জানা গিয়েছে, আহত কিশোরের নাম বিক্রম পারিয়া। ৩ নম্বর রেলব্রিজ সংলগ্ন ক্রিস্টফার রোডের বাসিন্দা। পরিবার সূত্রে জানা গিয়েছে, ঘুড়ি ওড়ানোর জন্য বিকেলে বাড়ি থেকে বেরোয় সে। ব্রিজের উপর থেকে ঘুড়ি ওড়ানোর সময় তা কেটে যায়। সেই ঘুড়ি ধরতে গিয়ে পা পিছলে বিক্রম ব্রিজ থেকে পড়ে যায় ওভারহেডের তারে। বিদ্যুতের তারে ঝলসে গিয়ে নিচে পড়ে যায়। প্রত্যক্ষদর্শীরা আতঙ্কে চিৎকার চেঁচামেচি শুরু করে। এরপরই আহত অবস্থায় তাকে চিত্তরঞ্জন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই অস্ত্রোপচার করা হয় বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: ‘সব জিনিসে GST থাকলে ভ্যাকসিনে থাকবে না কেন?’, দিলীপের যুক্তিতে বিতর্ক]

এদিকে হাসপাতালে যাতায়াত নিয়ে রোগীর আত্মীয়দের সঙ্গে পুলিশের ঝামেলাও বাঁধে। অন্যদিকে ব্রিজের উপর নজরদারির অভাব রয়েছে বলে অভিযোগও উঠেছে। স্থানীয় বাসিন্দাদের কথায়, ব্রিজটিতে একেবারে নজর দেয় না রেল। এদিকে এত বড় ঘটনার পর রেলের তরফে কেউ খবরই না রাখায় চরম অসন্তোষ প্রকাশ করেন স্থানীয়রা।

[আরও পড়ুন: হাসপাতালে রোগীকে দেখতেও জানিয়ে যেতে হয়? মুকুলের কটাক্ষের জবাব দিলেন দিলীপ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement