১১ অগ্রহায়ণ  ১৪২৭  শুক্রবার ২৭ নভেম্বর ২০২০ 

Advertisement

মহিলাদের অশ্লীল মেসেজ পাঠানোর অভিযোগ, ‘তৃণমূল নেতা’কে জুতোপেটা উত্তেজিত জনতার

Published by: Tiyasha Sarkar |    Posted: November 3, 2020 4:26 pm|    Updated: November 3, 2020 9:23 pm

An Images

কলহার মুখোপাধ্যায়, বিধাননগর: মহিলাদের অশ্লীল মেসেজ পাঠানো ও কুপ্রস্তাব দেওয়ার অভিযোগে ‘তৃণমূল নেতা’কে জুতোপেটা করল উত্তেজিত জনতা। মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে রাজারহাটের (Rajarhat) দশদ্রোণে। এবিষয়ে মুখ খোলেননি অভিযুক্ত ‘তৃণমূল নেতা’। 

স্থানীয়দের অভিযোগ, দীর্ঘদিন ধরেই এলাকার মহিলাদের নানাভাবে উত্যক্ত করতেন বুদ্ধদেব দাস নামে ওই ‘তৃণমূল নেতা’। অশ্লীল মেসেজ পাঠাতেন। কুপ্রস্তাবও দিতেন। ফলে এলাকার মহিলাদের মধ্যে ক্ষোভ জমেছিল অভিযুক্তের বিরুদ্ধে। এই পরিস্থিতিতে সম্প্রতি ফের এক মহিলাকে অশ্লীল মেসেজ করেন তিনি। গোটা বিষয়টি স্থানীয়দের জানানোর পাশাপাশি পুলিশে অভিযোগও করেন ওই মহিলা। এরপর মঙ্গলবার বুদ্ধদেব দাসকে নাগালে পেতেই তাঁর উপর চড়াও হন মহিলারা। এলোপাথাড়ি জুতোপেটা করা হয় তাঁকে। খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌঁছয় বাগুইআটি থানার পুলিশ। তাঁদের সামনেও চলে মারধর। দীর্ঘক্ষণ পর কোনওক্রমে উত্তেজিত জনতাকে শান্ত করতে সক্ষম হয় পুলিশ। অভিযুক্তকে আটক করে নিয়ে যাওয়া হয়েছে থানায়।

[আরও পড়ুন: শিশু সুরক্ষা কমিশনের সদস্য ছত্রধরের স্ত্রী, জঙ্গলমহলের ভোট পেতেই সিদ্ধান্ত, তোপ বিরোধীদের]

পুলিশ সূত্রে খবর, এর আগেও অভিযুক্তের বিরুদ্ধে এহেন একাধিক অভিযোগ উঠেছে। মহিলারা প্রতিবাদ করেছেন। তাঁকে সতর্কও করেছেন। থানা-পুলিশও হয়েছে। কিন্তু তাতেও স্বভাব পালটায়নি অভিযুক্তের। যার জেরে এই পরিণতি। এবিষয়ে কোনও মন্তব্য করেনি অভিযুক্ত ব্যক্তি। তবে রাজারহাটের তৃণমূলের দাবি, অভিযুক্তের সঙ্গে দলের কোনওরকম কোনও সম্পর্ক নেই।

[আরও পড়ুন: বচসার পরই অগ্নিদগ্ধ হয়ে সন্তান-সহ মৃত্যু পূর্ব বর্ধমানের দম্পতির, ঘনীভূত রহস্য]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement