BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

রাতের কলকাতায় হেনস্তার শিকার রুপান্তরকামী, গায়ে ঢালা হল কেরোসিন!

Published by: Tiyasha Sarkar |    Posted: April 11, 2020 10:37 am|    Updated: April 11, 2020 10:37 am

An Images

অর্ণব আইচ: এবার রাতের কলকাতায় হেনস্তার শিকার এক রুপান্তরকামী। অভিযোগ, একা পেয়ে কেরোসিন ঢেলে দেওয়া হয়েছে তাঁর গায়ে। পুড়িয়ে দেওয়ার হুমকিও দেওয়া হয়েছে বলে জানিয়েছেন আক্রান্ত। ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমে এক অভিযুক্তকে গ্রেপ্তার করেছে ফুলবাগান থানার পুলিশ।

কাঁকুড়গাছির সেকেন্ড লেনের বাসিন্দা বছর ২০-এর ওই রুপান্তরকামী সন্দীপ বাকুলি। জানা গিয়েছে, শুক্রবার রাতে ওষুধ কেনার জন্য বাড়ি থেকে বের হয়েছিলেন তিনি। সেই সময় এলাকাতেই আড্ডা দিচ্ছিল কয়েকজন যুবক। অভিযোগ, সন্দীপকে দেখতেই কটুক্তি শুরু করে তাঁরা। এরপর আচমকা পিছন দিক থেকে সন্দীপের নিম্নাংঙ্গ লক্ষ্য করে ওই যুবকেরা কেরোসিন ছুঁড়ে দেয় বলে অভিযোগ। এমনকী সেই সঙ্গে লাগাতার সন্দীপকে পুড়িয়ে মারার হুমকিও দেয় বলে জানা গিয়েছে। এরপর বাড়ি ফিরে গোটা ঘটনাটি জানানোর পর পরিবারের সঙ্গে ফুলবাগান থানার দ্বারস্থ হন সন্দীপ। এলাকার কয়েকজন যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন তিনি।

[আরও পড়ুন: লকডাউনে অসুস্থ শিশুকে হাসপাতাল নিয়ে যেতে নাজেহাল বাবা-মা, পাশে দাঁড়াল কলকাতা পুলিশ]

সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে ফুলবাগান থানা। শুক্রবার রাতেই গ্রেপ্তার করা হয় এক অভিযুক্তকে। ধৃতের দাবি, স্রেফ মজা করতেই বন্ধু সন্দীপের গায়ে জল ছুঁড়ে দিয়েছিলেন তাঁরা, কেরোসিন নয়। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। ইতিমধ্যেই ১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। আদতে ঠিক কী হয়েছিল খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: লকডাউনে অনন্য নজির, শিক্ষক-শিক্ষিকাদের পাশে সাউথ পয়েন্টের প্রাক্তনীরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement